এম সাইফুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকী আজ

সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের নবম মৃত্যুবার্ষিকী আজ ৫ সেপ্টেম্বর। বাংলাদেশের গর্ব, সিলেটের কৃতিসন্তান এম সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক বিবৃতিতে তাঁর রুহের মাগফেরাত কামনা করেছেন সিলেট সিটি কর্পোরেশনের সদ্য নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী।
এক বিবৃতিতে তিনি এম সাইফুর রহমানকে ‘সিলেট দরদী’ ব্যক্তিত্ব হিসেবে উল্লেখ করে বলেন, মৃত্যুর নয়টি বছর পেরিয়ে গেলেও এখনও সাইফুর রহমানের নাম এবং উন্নয়ন গাঁথা সিলেটের মানুষের মুখে মুখে উচ্চারিত হয়। তাঁর তুলনা শুধুমাত্র তিনিই। সিলেটের উন্নয়নে তার অবদান এতদঞ্চলের মানুষ আজীবন শ্রদ্ধাভরে স্মরণ করবে।
এম সাইফুর রহমানের নবম মৃতুবার্ষিকী উপলক্ষে আরিফুল হক চৌধুরী সিলেটের মসজিদ, মন্দিরসহ সকল ধর্মীয় উপসনালয়ে প্রার্থনা করার জন্য বিনীত আহবান জানান।
জেলা বিএনপি : সাবেক অর্থমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম. সাইফুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির উদ্যোগে আজ বুধবার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদ প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতা-কর্মীদের মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণের আনুরোধ জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল।
জেলা ও মহানগর জাসাস : সাবেক সফল অর্থমন্ত্রী প্রয়াত এম. সাইফুর রহমানের ৯ম মৃত্যুবার্ষিকী আজ বুধবার। এ উপলক্ষে বুধবার (৫ সেপ্টেম্বর) হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে বাদ মাগরিব সিলেট জেলা ও মহানগর জাসাসের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে জাতীতাবাদী দল বিএনপি, মুক্তিযোদ্ধা দল, জাসাস, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল সহ অঙ্গসহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের উপস্থিত থাকার আহ্বান করেছেন সিলেট জেলা জাসাস’র সভাপতি জসিম উদ্দিন, মহানগর সভাপতি মুছা রেজা চৌধুরী, জেলা সাধারণ সম্পাদক জয়নাল আহমদ রানু, মহানগর সাধারণ সম্পাদক তাজ উদ্দিন মাসুম। বিজ্ঞপ্তি