ইয়াবা, গাঁজা-মদসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার :
নগরী ও খামিদপাড়া থেকে ইয়াবা, গাঁজা ও মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)’র সদস্যরা। গতকাল মঙ্গলবার ও সোমবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- জগন্নাথপুর উপজেলাধীন রসুলগঞ্জ গ্রামের মো. ফিরোজ আলীর পুত্র মো. রাজু (২৪) ও জালালাবাদ থানার মইয়ারচর গ্রামের আব্দুল মান্নানের পুত্র মো. কাওছার আহম্মেদ এবং খাদিমপাড়ার টিকরপাড়া গ্রামের মৃত আমির হোসেনের পুত্র মো. আলী হোসেন (৩৫)।
র‌্যাব জানায়, গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ৩ টার দিকে সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরীর নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে নগরীর গাজী বোরহান উদ্দিন (রঃ) এর মার্কেটের সামনে অভিযান চালিয়ে মো. রাজু ও মো. কাওছার আহম্মেদকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক দুজন এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন থেকে তারা এ পেশার সাথে জড়িত। আটকের পর তাদেরকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে গতকাল মঙ্গলবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) এর অতিরিক্ত পুলিশ সুপার, সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, শাহপরাণ থানার খাদিমপাড়া কল্লগ্রাম এলাকায় গত সোমবার সকাল ১১টায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানকালে কল্লগ্রামস্থ শাহীন ষ্টোরের পিছনে মাটির রাস্তার উপর থেকে ৫০ বোতল অফিসার্স চয়েস মদসহ মাদক ব্যবসায়ী মো. আলী হোসেনকে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আটককৃত আসামীকে শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে।