তারেক রহমানের কারামুক্তি দিবসে জেলা ও মহানগর ছাত্রদলের মিলাদ ও দোয়া মাহফিল

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান মজলুম জননেতা তারেক রহমানের ১১তম কারামুক্তি দিবস উপলক্ষে ও তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে সোমবার (৩ সেপ্টেম্বর) বাদ আছর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্বাস্থ্য এবং মজলুম জননেতা তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করেন বিশেষ মোনাজাত করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, জেলা ছাত্রদলের সহ সভাপতি জুবের আহমদ জুবের, মহানগর ছাত্রদলের সহ সভাপতি আব্দুল হাসিব, তানভীর আহমদ চৌধুরী, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক হোসাইন আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন রাজীব, আলী আকবর রাজন, দুলাল রেজা, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুতাকাব্বির চৌধুরী সাকি, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, যুগ্ম সম্পাদক সদরুল ইসলাম লোকমান, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তানিমূল ইসলাম তানিম, মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম সৌরভ, হেলাল আহমদ মাসুম প্রমুখ। বিজ্ঞপ্তি