দিবা রাণী দে ও জগদীশ চন্দ্রের নির্বাচনী ফলাফলের গেজেট প্রকাশ না করতে হাইকোর্টের নির্দেশ

স্টাফ রিপোর্টার :
সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে (সিসিক) সংরক্ষিত ৫নং ওয়ার্ডে (১৩, ১৪ ও ১৫নং) সাধারণ ওয়ার্ডের এবং সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কালিঘাট ( কেন্দ্র নং-৭০ ও ৭১) এবং কাজিরবাজার জামেয়া মাদ্রাসা (কেন্দ্র নং-৬৬) কেন্দ্রে ভোট পুনর্গণনার জন্য উচ্চ আদালতে রিট করেছেন কাউন্সিলর প্রার্থী দিবা রাণী দে বাবলী। হাইকোর্টে দায়েরকৃত তার রিট পিটিশন নং-১১৩৪। গত ৩০ আগষ্ট বিচারপতি শেখ মো: জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত বেঞ্চে দায়েরকৃত পিটিশনের প্রেক্ষিতে উচ্চ আদালত সংরক্ষিত এই ওয়ার্ডের ফলাফল প্রকাশ না করতে নির্বাচন কমিশনকে নিষেধাজ্ঞা দিয়েছেন।
এদিকে সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনের ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদের ফলাফলের গেজেট প্রকাশ না করতে নির্বাচন কমিশনকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
গত ৩০ আগষ্ট বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াতের নেতৃত্বে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।
৮ নম্বর ওয়ার্ডের বীরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়, মদন মোহন কলেজ পাঠানটুলা ক্যাম্পাস ও শাহজালাল জামেয়া ইসলামিয়া পাঠানটুলা মাদ্রাসার ভোট পুনর্গণনা ছাড়া ফলাফলের গেজেট প্রকাশে নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।
৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জগদীশ চন্দ্র দাশের রিট আবেদনের প্রেক্ষিতে উচ্চ আদালত এ নির্দেশনা দিয়েছেন। জগদীশ চন্দ্র দাশের দায়েরকৃত রিট পিটিশন নং-১১৩৫।