আগামী নির্বাচন হবে আমার জীবনের শেষ নির্বাচন – প্রতিমন্ত্রী এমএ মান্নান

34

মো. শাহজাহান মিয়া জগন্নাথপুর থেকে :
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিশ্রমে দেশ অনেক এগিয়ে যাচ্ছে। তা দেখে সারা বিশ^ এখন বাংলাদেশের প্রশংসা করে। তিনি বলেন আগামী নির্বাচন হবে আমার জীবনের শেষ নির্বাচন। তাই জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠান, তাহলে আপনারা অতীতের ন্যায় আগামী সংসদ নির্বাচনেও ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবেন।
১ সেপ্টেম্বর শনিবার জগন্নাথপুরে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে সড়ক নিরাপত্তা নিশ্চিতকরন, জঙ্গিবাদ, মাদক ও বাল্য বিবাহ রোধে মসজিদের ইমাম, শিক্ষক ও নাগরিক সমাজের করণীয় শীর্ষক মতবিনিময় সভা এবং গভীর নলকূপ, স্যানিটেশন সামগ্রী বিতরণ ও স্বেচ্ছা তহবিলের চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ, সুনামগঞ্জ পুলিশ সুপার বরকতুল্লাহ খান, সুনামগঞ্জ জেলা নির্বাহী প্রকৌশলী আবুল কাশেম ও সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম এর সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আকমল হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সাংবাদিক শংকর রায়, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না প্রমূখ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা নিজাম উদ্দিন জালালী।
এ সময় জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, উপজেলার কলকলিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হাসিম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম মখলেছুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুদ্দিন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা ছমির উদ্দিন, উপজেলা কৃষকলীগের সভাপতি আফছর উদ্দিন ভূইয়া, জগন্নাথপুর বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আবদাল হোসেন ভূইয়া, বিশিষ্ট ব্যবসায়ী জামাল মিয়া তালুকদার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হাফিজ মুহিবুর রহমান, শিক্ষক মোশারফ হোসেন, উপজেলা আ.লীগের সহ-প্রচার সম্পাদক ফিরোজ আলী, সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, পৌর আ.লীগের সভাপতি ডা. আবদুল আহাদ, সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলার আশারকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি আজাদ কবেরী, সাধারণ সম্পাদক আবুল কয়েছ ইসরাইল, রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী সুন্দর আলী, সাধারণ সম্পাদক ডা. ছদরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও গ্রাম বাংলার খবর সম্পাদক মো. শাহজাহান মিয়া।