কাউন্সিলর সিকন্দর আলীর উদ্যোগে ফ্রি প্রাথমিক শিক্ষা সমাপনী কোচিং এর উদ্বোধন

সিলেট সিটি কর্পোরেশনের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সিকন্দর আলীর উদ্যোগে ফ্রি প্রাথমিক শিক্ষা সমাপনী কোচিং এর উদ্বোধনী অনুষ্ঠান শনিবার বাদ আসর শেখঘাট তালিমাতে ইসলামিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর মো. সিকন্দর আলী বলেন, শতভাগ শিক্ষার হার নিশ্চিত করে ১২নম্বর ওয়ার্ডকে একটি ডিজিটাল ওয়ার্ড হিসেবে গড়ে তোলতে চাই। ওয়ার্ডের কোনো ছেলে-মেয়ে যেন টাকার জন্য লেখাপড়ার সুযোগ থেকে বঞ্চিত না হয় সেজন্য আমি আপ্রাণ চেষ্টা করবো। এবার দায়িত্ব নিয়েই প্রথম কাজ হিসেবে প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষার্থীদের জন্য ফ্রি কোচিং চালু করেছি। তারা ভালো ফলাফল করলে ওযার্ডের মুখ উজ্জ¦ল হবে।
শেখঘাট জামে মসজিদের মোতাওয়াল্লী হাজি শফিক মাহমুদের সভাপতিত্বে ও তালিমাতে ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক তোফায়েল আহমদ সবুজের পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বি হাজি আনছার উদ্দিন, হাজি হোসেন আহমদ, হাজি সিরাজ উদ্দিন, হাজি খলিলুর রহমান, হাজি তারেক আহমদ শিবলী, সাইফুদ্দীন আহমদ সাবের, মো. বাদশা মিয়া প্রমুখ। অনুষ্ঠানের শেষে দোয়া পরিচালনা করেন শেখঘাট জামে মসজিদের খতিব মাওলানা সাদিকুর রহমান। বিজ্ঞপ্তি