শ্রীমঙ্গলে মার্কেটের জমি নিয়ে দু’পক্ষের বিরোধের জেরে উচ্ছেদ আতংকে ব্যবসায়ীরা

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শহরের সাগরদীঘি সড়কের সরকারি ডিসি খতিয়ানের একটি মার্কেটের জমি নিয়ে দু’পক্ষের বিরোধের জেরে উচ্ছেদ আতংকে আছেন ব্যবসায়ীরা। এই জমির দখল বেদখল নিয়ে দুটি পক্ষের লোকজনের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে।
১ সেপ্টেম্বর শনিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মার্কেটের মালিক আব্দুল হালিম তার ব্যবসায়ীদের আতংকের কথা জানান।
সংবাদ সম্মেলনে ওই মার্কেটের মালিক আব্দুল হালিম বলেন, আমার মার্কেটের ব্যবসায়ী জিহান পোলট্রি ও আনোয়ার মেটালের অংশীদার আমার খালা শিরিন আক্তার আট দশ বছর ধরে ব্যবসা করছেন। কিন্তু বিগত কয়েক মাস ধরে জেলা পরিষদের সদস্য মশিউর রহমান রিপন, আবু বক্কর সিদ্দিকী মোহন কতিপয় লোকদের নিয়ে এসে মার্কেটের মালিকানা দাবি করে তাদের কাছ থেকে ভাড়া আদায়ের চেষ্টা করে। তারা এতে রাজি না হওয়ায় তাদের ভয় ভীতি দেখিয়ে দোকানে তালা লাগিয়ে দেয়ার হুমকি দিতে থাকে। গত ১ আগষ্ট মশিউর রহমান রিপন তার ভাই লিংকন ও তার দলভুক্ত লোকজন তাদের আনোয়ার মেটাল ওয়ার্কশপে এসে দোকানে তালা দিয়ে চাবি দাবি করে। আর চাবি না দিলে তার ভাই শাহিনকে প্রাণনাশের হুমকি দেয়। এ ঘটনায় তারা নিরাপত্তাহীনতায় ভোগছেন।
শ্রীমঙ্গল থানার ওসি কেএম নজরুল জানান, এ বিষয়টি দীর্ঘদিন ধরে আদালতে বিচারাধীন আছে। বর্তমানে আমরা একটি অভিযোগ পেয়েছি। এটি তদন্তাধীন আছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শিরিন আক্তার, মাকেটের ব্যবসায়ী আনোয়ার ও ইছরাইল মিয়া।