ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করলেন ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভা শেষে সিলেট ত্যাগ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে তাদেরকে বিদায় জানান সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এর আগে গত বৃহস্পতিবার সিলেট রেজিস্ট্রারি মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শোকসভার এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী, সংসদ সদস্য ওবায়দুল কাদের।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সংসদ সদস্য মাহবুবুল আলম হানিফ, সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ আহমদ চৌধুরী ও এনামুল হক শামীমসহ আরো কয়েকজন-কেন্দ্রীয় নেতা। তারা সবাই ওবায়দুল কাদেরের সাথে সিলেট ত্যাগ করেন। সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।