জকিগঞ্জে মাদক ব্যবসায়ী ইয়াবাসহ আটক

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
ফেনসিডিল মামলায় জামিনে জেল বেরিয়ে একদিনের মাথায় ইয়াবাসহ ফের বিজিবির হাতে আটক হয়েছে জকিগঞ্জের আলোচিত সেই মাদক স¤্রাট ইসলাম উদ্দিন (৪০)। জকিগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সালেহপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা সালেহপুর সুরমা ডাইকের উপর থেকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরসাইকেলসহ শহীদাবাদ গ্রামের রাইব আলীর ছেলে ইসলাম উদ্দিনকে আটক করে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বিজিবি সদস্যরা তাকে জকিগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে। শুক্রবার জকিগঞ্জ থানা পুলিশ আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করে।
আটক ইসলাম উদ্দিন গত মে মাসে ফেনসিডিলসহ জকিগঞ্জ থানা পুলিশের হাতে গ্রেফতার হয়ে কারাগারে ছিলো। বুধবার সে জামিন পেয়ে সিলেট কারাগার থেকে মুক্তি বেরিয়ে এসেই ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে। আটক মাদক স¤্রাটের বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করেছে বলে ডিউটি অফিসার এ এসআই আলমগীর হোসেন নিশ্চিত করেছেন।
জকিগঞ্জ থানা পুলিশ আরও জানিয়েছে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পুলিশের সোর্স কালা বাসিত অপহরণের পর হত্যার ঘটনায় একটি মামলা, মাদক ব্যবসার জন্য ৪ টি ও মারামারির দায়ে একটিসহ মোট ৬টি মামলা রয়েছে।