প্রশিক্ষণলব্ধ জ্ঞান অর্জনের মাধ্যমে শিক্ষার্থীদের এগিয়ে যেতে হবে – সৈয়দ জগলুল পাশা

ঢাকা জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, সাবেক সচিব সৈয়দ জগলুল পাশা বলেছেন, প্রশিক্ষণলব্ধ জ্ঞান অর্জনের মাধ্যমে শিক্ষার্থীদের এগিয়ে যেতে হবে। দক্ষ মানবসম্পদ গড়ে তোলার লক্ষ্যে শিক্ষার্থীদেরকে আরো বেশি বেশি করে পড়ালেখা করতে হবে। উচ্চ শিক্ষার মাধ্যমে অর্জিত জ্ঞান তারাই দেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিবে। তিনি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে আসন্ন ভর্তি পরীক্ষায় নবীগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সাফল্য কামনা করেন।
গতকাল ১৭ আগষ্ট শুক্রবার সকাল ১০টায় আউশকান্দি রশিদীয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজ অডিটোরিয়ামে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের উদ্যোগে ও শাবিপ্রবিতে নবীগঞ্জ স্টুডেন্ট এসোসিয়েশন সাস্ট এর আয়োজনে নবীগঞ্জ উপজেলার এইচ এস সি ও আলীম ২০১৮ উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিষয়ে দিক নির্দেশনামূলক কর্মশালা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও শারমিনা সিদ্দিকা মিলা ও ঝলক এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের সাধারণ সম্পাদক এডভোকেট আবুল ফজল, বিশিষ্ট রাজনীতিবদি শাহনেওয়াজ মিলাদ গাজী, সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিসটার মোজাক্কির হোসাইন, আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ছুহুল আমিন, শাবিপ্রবি’র সহকারী অধ্যাপক সুব্রত দাশ, জালালাবাদ এসোসিয়েশন সিলেট ডিভিশনের সাধারণ সম্পাদক তাহমিনা আহাদ রুজি।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্যা রাখেন, প্রফেসর আব্দুল হাই, মো.ওবায়দুর রহমান সুয়েব,আব্দুল হাদি, শাহনাজ লিপি, বীর মুক্তিযোদ্ধা মনসুর ঘোরী, সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল করিম দলা মিয়া, বয়েত উল্লাহ, আবু ইউসুফ, রুহেল আহমদ চৌধুরী, ডা. শাহ আজাদ আলী সুমন, সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, সৈয়দ আদিল প্রমুখ। বিজ্ঞপ্তি