মৌলভীবাজার সমিতি সিলেটের মাসিক সভা ॥ ফয়জুল হক রাজু’র হত্যাকারীদের বিচার দাবী

মৌলভীবাজার সমিতি, সিলেট- এর মাসিক সভা গত ১৬ আগষ্ট বৃহস্পতিবার রাতে নগরীর শাহজালাল উপশহরস্থ সমিতির মহিলা সম্পাদিকা শামীম আরা বেগম বেবীর বাসায় অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার সমিতি, সিলেটের সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রুস্তম খান এর পরিচালনায় সভায় বক্তারা বলেন, গত ১১ আগষ্ট রাতে সমিতির জীবন সদস্য জাকির হোসেন উজ্জল সন্ত্রাসীদের হামলা গুরুতর আহত হন এবং অপর সদস্য ফয়জুল হক রাজু-কে সন্ত্রাসীরা নিমর্মভাবে খুন করে। নেতৃবৃন্দ এ ধরনের সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, অবিলম্বে এই জঘন্যতম হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। নেতৃবৃন্দ রাজুর রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও সন্ত্রাসী হামলায় গুরুতর আহত জাকির হোসেন উজ্জল এর দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।
সভায় ফয়জুল হক রাজু’র অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।
মাসিক সভায় বক্তব্য রাখেন সমিতির সহ সভাপতি হাজী এম.এ মতিন, কার্যকরী সদস্য কমরেড মোঃ সিকান্দর আলী, যুগ্ম সম্পাদক এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, আহমেদ মাহবুব ফেরদৌস, অর্থ সম্পাদক মোঃ আলীম উদ্দিন মান্নান, মহিলা সম্পাদিকা শামীম আরা বেগম বেবী, কার্যকরী সদস্য সৈয়দ মহসিন হোসেন, দেবাশিষ কুমার সিংহ প্রমুখ। বিজ্ঞপ্তি