ইশা ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে র‌্যালী ও সমাবেশ

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে শুক্রবার (১৭ আগষ্ট) বাদ আছর বন্দরবাজারস্থ গাজী বুরহান উদ্দিন মার্কেট থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালিটি নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে চৌহাট্টা এসে সমাবেশ করে।
ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মোহাম্মদ শিহাব উদ্দিনের সভাপতিত্বে ও জেলার সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিবের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, জেলার সভাপতি মু. আবু তাহের মিসবাহ।
র‌্যালী ও সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট জেলা সদর মাওলানা মুফতি ফখরুদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর অর্থ সম্পাদক মাওলানা আব্দুল হাকিম, ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলার সহ সভাপতি ফয়জুল হাসান চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ, সাংগঠনিক সম্পাদক সরফ উদ্দিন খান, প্রশিক্ষণ সম্পাদক মুহিবুর রহমান রনি, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আরাফাত, জেলার অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক শাহিদুল ইসলাম, আলীয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক আলীম উদ্দিন, ছাত্র কল্যাণ সম্পাদক মুহসিন আহমদ, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জুনাইদ আহমদ, সদস্য মকবুল হোসাইন প্রমুখ। বিজ্ঞপ্তি