গোয়াইনঘাটে অন্যের ছাগল জবাই করার দায়ে ব্যবসায়ী জেল হাজতে

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটে অন্যের ছাগল জবাই করার অপরাধে কুটিন মিয়া নামের এক পাথর ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। আটক ব্যক্তি উপজেলার নয়াবস্তি গ্রামের মৃত গণি মিয়ার ছেলে।
থানায় দায়েরকৃত অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার দুপুরে উপজেলার নয়াবস্তি গ্রামের আমির হোসেনের গৃহপালিত একটি ছাগল বাচ্ছাসহ একই গ্রামের কুটিন মিয়ার ফসলি জমিতে প্রবেশ করে। এতে কুটিন মিয়া ক্ষিপ্ত হয়ে ছাগলটিকে দৌড়ে ধরে জবাই করে। খবর পেয়ে আমির হোসেন ঘটনাস্থলে গিয়ে দেখে কুটিন মিয়াসহ কয়েকজন মিলে তার ছাগল জবাই করে মাংস ভাগ বাটোয়ারা করে নিয়ে যাচ্ছে। এ সময় আমির হোসেন কুটিন মিয়ার কাছে তার ছাগল জবাইয়ের কারণ জানতে চায়। এর কোন সদোত্তর না দিয়ে কুটিন মিয়া উল্টো ছাগলের মালিক আমির হোসেনকে হুমকি দেয় এবং নানা ভয়-ভীতি দেখায়।
এরই প্রেক্ষিতে এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে আমির হোসেন বাদী হয়ে বুধবার বিকেলে কুটিন মিয়া ও তার সহযোগী আকবর মিয়ার বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগের ভিত্তিতে গোয়াইনঘাটের থানা পুলিশ তাৎক্ষণিক ভাবে অভিযান চালিয়ে কুটিন মিয়াকে আটক করেন। একই সাথে জবাইকৃত ছাগলের মাংস জব্দ করে নিয়ে যায় পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে আটক কুটিন মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
থানার ওসি মো. আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।