খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি কামনা করে মহানগর মহিলা দলের দোয়া মাহফিল

36

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন, দেশনেত্রী বগম খালেদা জিয়ার রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ূ কামনা করে জাতীয়তাবাদী মহিলা দল সিলেট মহানগরের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বাদ যোহর নগরীর নয়াসড়ক মহানগর সভানেত্রীর বাসভবনে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মাহফিলে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি, কারামুক্তি ও দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক বিএনপির প্রতিষ্ঠাতা, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং তার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকো ও মহানগর বিএনপির সভাপতি নাছিম হোসোইনের মাতার আত্মার মাগফেরাত, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা, সর্বোপরি দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী মহিলা দলের সিলেট মহানগর সভানেত্রী জাহানারা ইয়াসমিন গোলাপী, সাধারণ সম্পাদিকা নিগার সুলতানা ডেইজী, সহ-সভানেত্রী মিনারা বেগম, সহ-সভানেত্রী কুহিনুর ইয়াসমিন ঝর্ণা, ফাতেমা জামান রোজি, রিনা বেগম, রেহানা ফারুক শিরিন, সুমি রেজা, সাফিয়া খাতুন মনি, ফরিদা আক্তার, রেহেনা বেগম, পলিনা রহমান প্রমুখ। বিজ্ঞপ্তি