বাংলাদেশের স্বাধীনতা অর্জন করতে বঙ্গবন্ধু গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন ——————- হাবিবুর রহমান

26

যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, সিলেট-৩ (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শকে তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে তাঁর জীবন ও কর্ম অধ্যয়ন করতে হবে। বাংলাদেশের স্বাধীনতা অর্জন করতে যে মানুষটি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তিনিই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বলেন, ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে বাঙালি জাতিকে ধংস করার চেষ্টা করেছিলো। কিন্তু সেদিন ভাগ্যক্রমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেঁচে যান। ঘাতকদের স্বপ্ন পূরণ হয়নি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশবিরোধীদের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয়েছে। তিনি পুনরায় নৌকার বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রীকে আবারো ক্ষমতায় বসাতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
হাবিবুর রহমান হাবিব ১৬ আগষ্ট বৃহস্পতিবার বিকেলে তেলিবাজার পয়েন্টে দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সিনিয়র সহ সাধারণ সম্পাদক আওয়ামীলীগ নেতা হিরণ মিয়ার সভাপতিত্বে শোক সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান আলহাজ¦ ময়নুল ইসলাম, এডভোকেট সালেহ আহমদ হিরা, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সালাম, সিলেট জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, মাসুক উদ্দিন আহমদ, পংকী মিয়া, বশির আহমদ, জামাল মিয়া, তোফায়েল চৌধুরী।
ছাত্রলীগ নেতা আবুল কালাম ও নিজাম উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিন আলী, ছাত্রলীগ নেতা বদরুল আলম তুহিন, আতাউর রহমান সানি, আসাদুল ইসলাম লাবলু, মামুন আহমদ, শিমুল ইসলাম, আবু, বিজয়, অলিউর রহমান তানিম, নাঈম ইসলাম, সাকিব আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি