পরিবর্তন’র সাহিত্য সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন “পরিবর্তন” এর উদ্যোগে এক আলোচনা সভা, স্ব-রচিত লেখাপাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠান রবিবার বিকেল ৫টায় সিলেট তালতলাস্থ চিরন্তন হলরুমে অনুষ্ঠিত হয়।
পরিবর্তন এর প্রতিষ্ঠাতা সভাপতি কবি লুৎফা আহমদ লিলির সভাপতিত্বে ও কবি কামাল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন সময়ের সাথে তাল মিলিয়ে পরিবর্তন হচ্ছে দেশ, সমাজ, পরিবর্তন হচ্ছে মানুষের ধারনা চিন্তা ভাবনা, তবে সব পরিবর্তন ই যেন হয় মানুষের কল্যাণের জন্য এটাই আমাদের প্রত্যাশা।
অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বৃহত্তর সিলেট গণদাবি পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডভেকেট বদরুল ইসলাম জাহাঙ্গির, মাদক যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন চিরন্তন এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইকবাল হোসেন আফাজ, ব্যাংকার ও কবি সফিকুল ইসলাম সোহাগ, কবি এম এ ওয়াহিদ, হোসাইন আহমদ, মোঃ শাহজাহান, মোঃ তাজ উদ্দিন, গণতন্ত্রী পার্টি সিলেট জেলা শাখার দপ্তর সম্পাদক মোঃ আজিজুর রহমান খোকন, ফখর আহমদ রাজু, ফাতেমা আহমেদ তুলি, আব্দুলাহ খোকন প্রমুখ।
আলোচনা সভা শেষে স্ব-রচিত লেখাপাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন দোলন চৌধুরী, শাহিনা জালালি, ফরহাদ আহমদ, বিকাশ দাশ নেপাল, ফাতেমা আহমেদ তুলি, তাহমিনা আক্তার, হাসমত আলী, রুবেল আহমদ, মামুন আহমদ, উদাসী লাল মিয়া, কামাল আহমদ,লুৎফা আহমেদ লিলি, নয়ন আহমদ সহ চিরন্তন ও পরিবর্তন এর শিল্পিবৃন্দ। বিজ্ঞপ্তি