সাবেক মেয়র কামরানের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ ॥ যে কোন প্রয়োজনে পাশে থাকবো

36

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন সিলেট নগরীর যেকোনো প্রয়োজনে তিনি অতিতের ন্যায় সবসময় পাশে থাকবেন।
শনিবার গণমাধ্যমে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে কামরান বলেন একটি উৎসব মুখর পরিবেশে, অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করায় সিলেট বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, রিটার্নিং কর্মকর্তা, দলীয় নেতাকর্মী ও সিলেট নগরীর সকল নাগরিকদেরও ধন্যবাদ জানান তিনি।
অতীতের ন্যায় নগরীর সকল কার্যক্রমে তার সহযোগিতা সব সময় থাকবে বলেও তিনি জানান।
এ সময় বদর উদ্দিন আহমদ কামরান নির্বাচনের শুরু থেকেই নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে কাজ করে যাওয়া কেন্দ্রীয় আওয়ামী লীগ, স্থানীয় আওয়ামী লীগ অঙ্গসংগঠনের সকল নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়ে সব সময় তাদের পাশে থাকার ও পাশে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়া শুরু থেকেই সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে পুলিশ, বিজিপি, আনসার বাহিনী সহ প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী ও সিলেটসহ দেশের সকল ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সকল সাংবাদিকদের উল্লেখযোগ্য ভূমিকা পালন করার জন্য তাদের ধন্যবাদ জানান সিসিকের সাবেক এই মেয়র।
বদর উদ্দিন আহমদ কামরান নব নির্বাচিত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের ধন্যবাদ জানিয়ে বলেন, নগরীর যেকোনো উন্নয়ন মূলক কাজে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন।
উল্লেখ্য গত ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নগরের ২৪ নং ওয়ার্ডের ১১৬ নং গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ৯ (পুরুষ ও মহিলা) এবং ২৭ নং ওয়ার্ডের ১৩৪ হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় (পুরুষ ও নারী) কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।
কেন্দ্র দু’টির মধ্যে গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ৯ (পুরুষ ও মহিলা) কেন্দ্রে ২ হাজার ১২১ ভোট এবং হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২ হাজার ৫৬৬ ভোট রয়েছে।
সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২৭টি ওয়ার্ডে ১৩৪টি কেন্দ্রের মধ্যে ১৩২টির ঘোষিত ফলাফল অনুযায়ী আরিফুল হক চৌধুরী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯০ হাজার ৪ শত ৯৬ ভোট। আওয়ামী লীগ প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান নৌকা প্রতীকে পেয়েছেন ৮৫ হাজার ৮ শত ৭০ ভোট।
১৩২ কেন্দ্রের ফলাফলে ৪ হাজার ৬ শত ২৬ ভোটে আরিফুল হক চৌধুরী এগিয়ে থাকলেও এ দুই কেন্দ্রের মোট ভোট ৪ হাজার ৭ শত ৮৭। সে হিসেবে স্থগিত কেন্দ্রের ভোটের চেয়ে ১৬১ ভোট পিছিয়ে রয়েছেন আরিফুল হক চৌধুরী। যে কারণে গত ১ আগস্ট কেন্দ্র দু’টিতে ১১ আগষ্ট ফের ভোটগ্রহণের তারিখ ঘোষণা করে নির্বাচন কমিশন।
সাবেক মেয়র কামরান বলেন অতীতে যেমন নগরবাসীর পাশে ছিলাম ভবিষ্যতে এই নগরবাসীর পাশে থেকে বাকী জীবন কাটাতে চাই। বিজ্ঞপ্তি