মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের মাতার ইন্তেকাল

সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইনের মাতা খালেদা খানম (৯০) আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বুধবার ভোর ৫টা ১৫ মিনিটের সময় নগরীর একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি চার ছেলে, চার মেয়ে, নাতি-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান।
জেলা বিএনপি : সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইনের মাতা খালেদা খানম (৯০) আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বুধবার ভোর ৫টা ১৫ মিনিটের সময় নগরীর একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবু রব চৌধুরী ফয়সল। বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেন।
জেলা ও মহানগর ছাত্রদল : সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইনের মাতা খালেদা খানমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ।
বুধবার (৮ আগস্ট) এক বিবৃতিতে সিলেট জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার ও মহানগর সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী এহসান মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেন।
কামরান : বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি সিলেট মহানগর শাখার সভাপতি নাসিম হোসাইনের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তিনি বুধবার এক শোক বার্তায় মরহুমার রুহের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি সিলেট মহানগর শাখার সভাপতি নাসিম হোসাইনের মাতা নিজ বাড়িতে ভোর ৫:১৫ মিনিটের সময় শেষ নিশ্বাঃস ত্যাগ করেন। (ইন্না…রাজিউন)।
সিলেট মহানগর জামায়াত : সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইনের মাতা খালেদা খানম (৯০) এর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
বুধবার এক শোক বার্তায় জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম ও সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ বলেন- সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের মাতার ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। আল্লাহ তাঁকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন। বিজ্ঞপ্তি