১১ আগষ্ট সিসিকের ৫টি ওয়ার্ডে পুন:ভোট গ্রহণ ॥ ৯ আগষ্ট মধ্যরাত হতে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা আরোপ

স্টাফ রিপোর্টার :
নগরীর ৫টি ওয়ার্ডে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে মেট্রোপলিটন পুলিশ। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বন্ধ ঘোষিত ২টি ভোট কেন্দ্রে সকল পদে এবং ৭ নং সংরক্ষিত ওয়ার্ডের ভোট কেন্দ্রে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে সর্বাধিক সমভোট প্রাপ্ত ২ জন প্রার্থীর মধ্যে ১১ আগষ্ট পুনঃভোট গ্রহণ অনুিষ্ঠত হবে। পুনঃভোট গ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে মোটরসাইকেল চলাচলে এ নিষেধ করা হয়।
বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় পরিপত্র নং-০৭ তারিখ ১০ জুলাই ২০১৮খ্রিঃ মূলে জারীকৃত পরিপত্রের নির্দেশনার আলোকে ৯ আগষ্ট মধ্যরাত ১২টা হতে ভোট গ্রহণের পরের দিন অর্থাৎ ১২ আগষ্ট সকাল ৬টা পর্যন্ত সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়।
বন্ধ ঘোষিত এলাকা হলো- কেন্দ্র নং-১১৬ গাজী বুরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেন্দ্র নং-১৩৪ হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র নং-৯২ হতে ১০৫ কেন্দ্র পর্যন্ত মোট ১৪ টি ভোট কেন্দ্র রয়েছে।
নির্বাচনে প্রার্থী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন ও অনুমতিপ্রাপ্ত পর্যবেক্ষক এবং নির্বাচনী এজেন্টদের জন্য এই নির্দেশ প্রযোজ্য হবে না। তবে পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত ষ্টীকার ব্যবহার করতে হবে।