ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও মহানগর যৌথ সভা ॥ গুজবে কান না দিয়ে ঐক্যবদ্ধ থাকার আহবান

২০ দলীয় ঐক্যজোটরে অন্যতম শরীক দল বাংলাদশে ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও মহানগর শাখার যৌথ সভা গতকাল রাতে দলীয় র্কাযালয় সুরমা র্মাকটেস্থ সিডনী চেম্বারের ৩য় তলায় অনুষ্ঠিত হয়। আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি গ্রহন ও ঐক্যবদ্ধ ভাবে সকল নেতা কর্মীগণকে কাজ করার আহব্বান জানিয়েছেন ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ।
গত ৩০ জুলাই সিটি নির্বাচনে সকল নেতা কর্মীগন একসাথে কাজ না করায় অনেকেই উদ্বগ প্রকাশ করে কেন্দ্রীয় চেয়ারম্যান সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হকের মধ্যে ভুল বুঝাবুঝি অচিরেই নিরসন হবে বলে আশাবাদ ব্যক্ত করে উল্লেখ করেন যে, সিলেট জেলা ও মহানগর কমিটিতে কোন প্রকার পরিবর্তন না করার প্রয়োজন নাই। কেহ যদি সংগঠনের ভিতরে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাহলে সংবিধান অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
ইসলামী ঐক্যজোট ২০ দলীয় জোটে আছে এবং থাকবে কেন্দ্রীয় চেয়ারম্যান জোটের শীর্ষ নেতা এডভোকেট মাওলানা আব্দুর রকীব, তারই নেতৃত্বে আমরা কাজ করবো বিভ্রান্তির কোন অবকাশ নাই। ইসলামী ঐক্যজোটরে সকল স্তরের নেতা কর্মীগণকে গুজবে কান না দিয়ে শিষা ঢালা প্রাচীরের ন্যায় ঐক্যবদ্ধ হয়ে আগামীদিনের আন্দোলন সংগ্রামে নিয়োজিত থাকার উদাত্ত আহ্বান জানান।
ইসলামী ঐক্যজোট সিলেট মহানগর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হকের সভাপতিত্বে এবং মহানগর সেক্রেটারী হাফিজ আব্দুল মালিকের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাওলানা নওফল আহমদ, মাওলানা আব্দুল বারী, মাওলানা রফিক বিন সিকান্দর, হাফিজ মাওলানা সাইফুল ইসলাম মিরাজী, হাফজি মাওলানা মাসউদ আহমদ, হাফিজ আব্দুন নুর, মাওলানা আব্দুল জলিল, মাওলানা রমজান আলী, মাওলানা নুরুল হক, মাওলানা হাফিজ ফখরুল আলম, আ ফ ম কামাল চৌধুরী, হাফিজ মাওলানা মুহিবুর রহমান, মাওলানা খলিলুর রহমান, মাওলানা জাহাঙ্গীর হুসাইন, অন্যান্যদরে মধ্যে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম রাহেল, জহির উদ্দিন, হাফিজ মাহমুদুল হাসান, জালাল আহমদ, মাওলানা জালাল উদ্দিন, মাওলানা উসমান আলী, হাফিজ রমজান আলী, হাফিজ আলি আকবর, মাওলানা মুহিবুর রহমান, হাফিজ আজিম উদ্দিন, আব্দুল ওয়াদুদ প্রমুখ বিজ্ঞপ্তি