বিআরটিএ অফিস ১২ ঘণ্টা খোলা থাকবে

কাজিরবাজার ডেস্ক:
বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) অফিস শুক্রবার ছাড়া সপ্তাহের ৬ দিন খোলা থাকবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ১২ ঘণ্টা কাজ চলবে।
সোমবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, লাইসেন্স করা, লাইসেন্স নবায়ন, ফিটনেস সার্টিফিকেট ও ড্রাইভিং লাইসেন্সসহ জরুরি সেবাদানের সব কার্যক্রম এই সময় চলবে। সম্প্রতি ফিনটেস সার্টিফিকেটসহ জরুরি কার্যক্রমে বিআরটিএ অফিসে ভিড় বেড়েছে। এ কারণে বাস্তবতার নিরিখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে উল্লেখ করেন তিনি।
এ সময় নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন কর্মসূচি এই মুহূর্তে নিয়ন্ত্রণে রয়েছে জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে ছাত্র-ছাত্রীরা তাদের যুক্তিসঙ্গত আন্দোলনের পর ঘরে ফিরতে শুরু করেছে। ইতোমধ্যে বেশির ভাগ শিক্ষার্থীই ঘরে ফিরে গেছে। এজন্য শিক্ষক-অভিভাবকদের ধন্যবাদও জানিয়েছেন ওবায়দুল কাদের।
সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন— ড. আবদুর রাজ্জাক, ডা. দীপু মনি, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম, অসীম কুমার উকিল, সুজিত রায় নন্দী, ড. আবদুস সোবহান গোলাপ, দেলোয়ার হোসেন, প্রকৌশলী আবদুস সবুর, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, এস এম কামাল হোসেন, ইকবাল হোসেন অপু, আনোয়ার হোসেন, মারুফা আক্তার পপি প্রমুখ নেতৃবৃন্দ।