শিক্ষার্থীদের ৯ দফা দাবী অবিলম্বে বাস্তবায়ন করুন ———– এডভোকেট রকিব

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি, সুপ্রীম কোর্ট এর এডভোকেট মাওলানা আব্দুর রকিব বলেন, আগামী দিনের কান্ডারী আমাদের স্কুল-কলেজের শিক্ষার্থীরা যৌক্তিক দাবি আদায়ের আন্দোলন করছে। এটা কোন রাজনৈতিক দাবী নয়। তিনি বলেন, পরিবহন শ্রমিক-মালিকদের হাতে এদেশের মানুষ জিম্মি। পূর্ব ঘোষণা ছাড়াই হঠাৎ করেই শ্রমিকরা যানবাহন বন্ধ রেখে রাস্তায় নেমে পড়েছে। এতে দুর্ভোগে পড়েন হাজার হাজার মানুষ। তিনি গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, সরকার ও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের পক্ষ হতে কেবল বক্তব্য বিবৃতি দেয়া হচ্ছে। সঠিক কোন সমাদান বা আন্তরিক প্রচেষ্টার উদ্যোগ গ্রহণ করা না হলে, সরকার উদ্ভুত পরিস্থিতির সঠিক সমাদান করার বিষয়ে ব্যর্থ হলে, দেশ ও জাতি মহাসংকটের সম্মুখীন হবে। এডভোকেট রকিব, পরিবহন খাতের নৈরাজ্য জরুরী ভিত্তিতে অবসান করে নিরাপদ সড়কের ৯ দফা দাবী কালবিলম্ব না করে বাস্তবায়ন করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।
তিনি গতকাল ৪ আগষ্ট শনিবার দুপুরে নগরীর সুরমা মার্কেটস্থ দলীয় কার্যালয়ে ইসলামী ঐক্যজোট সিলেট জেলা শাখার জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ ইসলামী ঐক্যজোট সিলেট জেলা শাখার সভাপতি শায়খুল হাদীস মুফতী আব্দুল কারীম হাক্কানী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা ইলিয়াস বিন রিয়াসত এর পরিচালনায় সভায় জেলা শাখার সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি