নৌ পরিবহন মন্ত্রীর পদত্যাগ চাইলেন সুনামগঞ্জের শিক্ষার্থীরা

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
নিরাপদ সড়ক চাই, শিক্ষার্থীদের নিরাপত্তা চাই ব্যানারে সাধারণ শিক্ষার্থীবৃন্দ সুনামগঞ্জের আয়োজনে শনিবার সকাল ১১টা থেকে সুনামগঞ্জ সরকারি কলেজ, মহিলা কলেজ, পৌর কলেজ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, জুবিলী, এইচএমপি, বুলচান্দসহ বিভিন্ন বিদ্যালয়ের বিভিন্ন বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা শহরের আলফাত স্কয়ারে এসে জড়ো হয়। আলফাত স্কয়ারে ছাত্ররা নৌপরিবহন মন্ত্রীর পদত্যাগ ও নয়দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারকে আহ্বান জানান।
আলফাত স্কয়ারে কিছুক্ষণ বিক্ষোভ করে তারা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কার্যালয়ে গিয়ে সড়কে অবস্থান করে বিক্ষোভ করে। নেতা হতে আসি নাই/ ভাই-বোন হত্যার বিচার চাই, ‘দেশ যখন আমাদেরই/তবে কেন এত রক্তারক্তি’ ‘শিক্ষকের বেতের বাড়ি নিষেধাজ্ঞা যে দেশে/পুলিশের হাতে লাঠি কেন সেই দেশে? শ্লোগান দিতে দিতে তারা পুরাতন বাসস্টেশন, হোসেন বখত চত্বর, আলফাত স্কয়ার, এইচএমপি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, শিল্পকলা একাডেমি, পৌরসভার সামন, উকিলপাড়া পয়েন্টস সহ শহরের বিভিন্ন পয়েন্টে নিরাপদ সড়ক ও শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য বিভিন্ন শ্লোগান দেয়।
শহরে গাড়ি মালিকদের ধর্মঘট চলায় রাস্তায় কোন গাড়ি চলাচল করতে দেখা যায়নি। দোজা মার্কেটের সামনে প্রশাসনের গাড়ি, পুরাতন বাস স্টেশনে সশস্ত্রবাহিনীর গাড়ি, পিটিআই ভবনের সামনে সদর থানা পুলিশের গাড়িসহ বিভিন্ন পয়েন্টে প্রাইভেট যানবাহনের কাগজপত্র ও লাইসেন্স চেক করছে ছাত্ররা।