হোটেল অনুরাগ থেকে ইউনানী সমিতির মহাসচিবের লাশ উদ্ধার

25

স্টাফ রিপোর্টার :
নগরীর ধোপাদীঘিরপারস্থ হোটেল অনুরাগ থেকে ফেরদৌস ওয়াহিদ বুধু (৫৫) নামে ঢাকা তিব্বিয়া কলেজের অধ্যক্ষ ও বাংলাদেশ ইউনানী সমিতির মহাসচিবের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে হোটেলের দোতলার ২২৯ নম্বর কক্ষ থেকে এ লাশটি উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে তিনি স্ট্রোক করে মারা গেছেন।
পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে একটি পরীক্ষায় অংশ নেয়ার জন্য সিলেট এসে এই হোটেলে ওঠেন ফেরদৌস ওয়াহিদ বুধু। গতকাল শনিবার সকালে তার কোনো সাড়াশব্দ না পেয়ে হোটলে কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। তারা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) হাদিউল ইসলাম জানান, লাশ হোটল কক্ষে খাটের উপর রাখা ও মুখ দিয়ে ফেনা বেরোচ্ছিল। ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সিলেট তিব্বিয়া কলেজ কর্তৃপক্ষের বরাত দিয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, কলেজে ভর্তির সাক্ষাৎকার নিতে ফেরদৌসকে সিলেটে এনেছিলেন কলেজ কর্তৃপক্ষ। সিলেটে আসার পর তিনি হোটেল কক্ষে রাত্রিযাপন করেন। সকালে সংশ্লিষ্টরা তাকে ফোনে না পেয়ে হোটেলে এসে বন্ধ দরজা খুলে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।