শিক্ষার্থীদের দাবী নিয়ে বিএনপি পলিটিক্স করছে – বাণিজ্যমন্ত্রী

কাজিরবাজার ডেস্ক :
কোমলমতি শিক্ষার্থীরা ‘নিরাপদ রাজপথের’ দাবীতে যে আন্দোলন করছে সেটা যৌক্তিক বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
তিনি বলেছেন, সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর নিহতের ঘটনা সবার হৃদয়ে নাড়া দিয়েছে, আমি নিজেও কেঁদেছি, কিন্তু বিএনপি সব কিছু নিয়ে পলিটিক্স করতে চায়। আমরা এ নিয়ে পলিটিক্স করিনা। প্রধানমন্ত্রী নিজেও শিক্ষার্থীর মৃত্যুতে দু:খ ও শোক প্রকাশ করেছেন।
বৃহস্পতিবার দুপুরে ভোলা জেলা বাস মালিক সমিতির সভাপতি আক্তার হোসেনের সভাপতিচরফ্যাশন আধুনিক বাস টার্মিনাল উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এ সময় বন ও জলবায়ু পরিবর্তণ মন্ত্রনালয়ের উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, পুলিশ সুপার মোকতার হোসেন, ভোলা জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাশন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও বাস মালিক সমিতির যুগ্ম সম্পাদক প্রভাষক মনির উদ্দিন চাাষীসহ আওয়ামীলীগ ও সহযোগীসংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।
মন্ত্রী আরো বলেন, বিএনপি কোন রাজনীতি পায়না তাই তারা যেটা পায় সেটা নিয়েই কথা বলে। সড়ক দুর্ঘটনা মানবিক ব্যাপার এখানে রাজনীতি টানা কারো উচিত নয়। যে চালক শিক্ষার্থীদের হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে বলেও জানান তিনি। এতে কোন আপোস নেই।