নিজের ভোট কেন্দ্রে হারেননি কামরান

131

নিজের ভোট কেন্দ্র সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে হারেননি সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। ৬০ ভোটের ব্যবধানে ওই কেন্দ্রে তিনি জয়লাভ করেন। নির্বাচনের ফলাফল ঘোষণার পর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে এ খবরের সত্যতা নিশ্চিত হওয়া গেছে।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে- সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় কালিঘাট দক্ষিণে নৌকা প্রতীকে বদর উদ্দিন আহমদ কামরান পেয়েছেন ১১৪৮ ভোট ও উত্তরে পেয়েছেন ৬৪৬ ভোট। দুটি মিলিয়ে তার প্রাপ্ত ভোট ১৭৯৪। আর ধানের শীষ প্রতীকে আরিফুল হক চৌধুরী দক্ষিণে পেয়েছেন ৯৫৮ ও উত্তরে পেয়েছেন ৭৭৬ ভোট। তার প্রাপ্ত ভোট হচ্ছে ১৭৩৪টি। ভোটের হিসেবে দেখা গেছে নৌকা প্রতীকে বদর উদ্দিন আহমদ কামরান নিজের ভোট কেন্দ্রে ৬০ ভোট পেয়ে জয়লাভ করেন।
এদিকে- নির্বাচনী ফলাফল ঘোষণার পর থেকে বিভিন্ন গণমাধ্যমে নিজ কেন্দ্রে কামরান হেরেছেন বলে খবর প্রকাশিত হয়েছে। এই খবরে সঙ্গে ওই কেন্দ্রে প্রাপ্ত ভোটের হিসেবে মিল নেই বলে জানিয়েছে সিলেট সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নির্বাচন পরিচালনা কমিটি। বিজ্ঞপ্তি