তিন সিটির নির্বাচনে সব অনিয়ম বিএনপিই করেছে – জয়

30

কাজিরবাজার ডেস্ক :
সোমবার অনুষ্ঠিত হওয়া তিন সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে মন্তব্য করে প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় দাবি করেছেন, এই নির্বাচনে অনিয়ম সব বিএনপির দ্বারাই হয়েছে।
এছাড়া বিএনপি যেসব অনিয়মের অভিযোগ করেছে তার এখনও প্রমাণ পাওয়া যায়নি বলেও দাবি করেন প্রধানমন্ত্রী পুত্র।
বুধবার দুপুরে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে জয় এসব কথা বলেন। সজীব ওয়াজেদ জয়ের স্ট্যাটাসটি এখানে তুলে ধরা হলো-‘রাজশাহী, সিলেট ও বরিশাল, তিনটি শহরের মেয়র নির্বাচনই বেশ শান্তিপূর্ণ ছিল। রাজশাহীতে আওয়ামী লীগ প্রার্থী বিএনপির প্রার্থী থেকে প্রায় দ্বিগুণ ভোট পেয়ে জয়ী হন, যা আমাদের প্রাক-নির্বাচনী জনমত জরিপের ফলাফলের সাথে সামঞ্জস্যপূর্ণ। বরিশালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর বিএনপির প্রার্থী নির্বাচন থেকে নিজেকে প্রত্যাহার করে নেন, কিন্তু ততক্ষণে আমাদের প্রার্থী তার থেকে প্রায় নয়গুণ ভোটে এগিয়ে যান।
সিলেটে আমাদের প্রার্থী মাত্র ৪০০০ ভোটে পিছিয়ে ছিলেন। অনিয়মের অভিযোগে ২টি কেন্দ্রে ভোট স্থগিত করা হয়, কিন্তু যেহেতু সেই কেন্দ্রগুলোতে ভোটারের সংখ্যা ৪৮০০, যা ৪০০০ ভোটের ব্যবধান থেকে বেশি, সেহেতু আবার ভোটগ্রহণের আগে বিজয়ী ঘোষণা করা সম্ভব না।
এই নির্বাচনে অনিয়ম সব বিএনপির দ্বারাই হয়েছে। যেগুলা আপনাদের সাথে আমি আগেই শেয়ার করেছি। বিএনপির বিভিন্ন অভিযোগ সত্ত্বেও, অন্য কোনো অনিয়মের প্রমাণ এখনো পাওয়া যায়নি।’