সাংবাদিক নাছির আহমদ খানের মাতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার :
দৈনিক কাজিরবাজার পত্রিকার সাবেক যুগ্ম বার্তা সম্পাদক নাছির আহমদ খানের মাতা খোদেজা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। গতকাল বুধবার সকাল ১০টায় নগরীর কুয়ারপারস্থ নিজ বাসায় বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বসয় হয়েছিল শত বছর। তিনি মরহুম জহির উদ্দিন খানের স্ত্রী। তার ৫ ছেলে ও ২ কন্যাসহ অসংখ্যক নাতি-নাতনি ও আত্মীয় স্বজন রেখে গেছেন।
গতকাল বুধবার বাদ আসর কুয়ারপার জামে মসজিদে মরহুমার নামাজের জানাযা শেষে হযরত সৈয়দ লাল (রহ.) গোরস্থানে তাকে দাফন করা হয়। নামাজের জানাযায় বিপুল সংখ্যক মুসল্লিসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্তিত ছিলেন।
এর আগে মরহুমার মৃত্যুর খবর পেয়ে তার পরিবারকে সান্ত্বনা দিতে কুয়ারপারস্থ বাসায় ছুটে যান মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিন, প্রধান বার্তা সম্পাদক রেহেনা পারভীন মুক্তা. বার্তা সম্পাদক সোয়েব বাসিত, ১২নং ওয়ার্ড কাউন্সিলর সিকান্দার আলী, সংরক্ষিত নবনির্বাচীত মহিলা কাউন্সিলর মাসুদা সুলতানা সাকি, ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা আব্দুল খালিক, কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদির আওয়ামীলীগ নেতা ওয়ারিস আলী, বিএনপি নেতা আব্দুস সামাদও দৈওয়ান আরাফাত চৌধুরী জাকি, সেচ্ছাদেবক দলের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রানাসহ কুয়ারপার এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন।