ধানের শীষের সমর্থনে মহানগর জমিয়তের গণসংযোগ ॥ দৃঢ় মনোবল নিয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় জোট মনোনীত মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরীর ধানের শীষের সমর্থনে প্রচারণার শেষ দিনে ব্যাপক গণসংযোগ করেছে ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট মহানগর শাখা। শনিবার (২৮ জুলাই) প্রচারণার শেষ দিনে সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমানের নেতৃত্বে নগরীর বন্দরবাজারস্থ দলীয় কার্যালয় থেকে শুরু করে বিভিন্ন মার্কেট ও বিপণী বিতানে ধানের শীষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর জমিয়তের সাধারণ সম্পাদক হাফিজ ফখরুয্যামান, সহ সাধারণ সম্পাদক মাওলানা শফিউল আলম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মাওলানা সালিম ক্বাসেমী, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা সদরুল আমিন, মাওলানা মুখতার আহমদ, সাবেক প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, যুব জমিয়তের কেন্দ্রীয় নেতা মাওলানা আখতারুজ্জামান তালুকদার, যুক্তরাজ্য বিএনপি নেতা আলহাজ্ব শেখ গয়াছ উদ্দিন, মহানগর জমিয়ত নেতা হাফিজ কবির আহমদ, যুবনেতা মাওলানা ফয়ছল আহমদ, হাফিজ আব্দুল করিম দিলদার, এমাদ উদ্দিন সালিম, যুব নেতা আবু সুফিয়ান, সিরাজুল ইসলাম, মাহদি হাসান মিনহাজ, মইনুল ইসলাম প্রমুখ।
গণসংযোগকালে সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান বলেন, ২০ দলীয় জোটের প্রার্থী আরিফুল হক চৌধুরীকে ধানের শীষে ভোট দিয়ে তার উপর অত্যাচার এবং নির্যাতন করা হয়েছে ইনশাআল্লাহ সিলেটের সচেতন জনগণ ৩০ তারিখে ভোট দিয়ে এর সমুচিত জবাব দিবে। ২০ দলীয় জোটের প্রার্থীর গণজোয়াড় দেখে পুলিশ বাহিনী যে হয়রানী শুরু করেছে তা অত্যন্ত দুঃখজনক। ভোটের দিন সকালে শাহাদাতের তামান্না ও দৃঢ় মনোবল নিয়ে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানান। সকল ভয়ভীতি উপেক্ষা করে সিলেটের মানুষ আরিফুল হক চৌধুরীকে বিজয় করবে ইনশাআল্লাহ। বিজ্ঞপ্তি