৩০ জুলাই নৌকাকে বিজয়ী করে সিলেটবাসী শেখ হাসিনাকে পুরস্কৃত করবে -ড. মোমেন

জাতিসংঘে বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, সিলেট সিটি নির্বাচনে নগরবাসী নৌকাকে বিজয়ী করে শেষ হাসিনাকে পুরস্কৃত করবেন। শনিবার দিনভর নৌকা প্রতীকের সমর্থনে নগরজুড়ে সর্বশেষ প্রচারণায় বিভিন্ন স্থানে পথসভায় তিনি এ মন্তব্য করেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত যুবলীগ, ছাত্রলীগ কর্মীদের নিয়ে ট্রাকযোগে নগরীর কোর্টপয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা, আম্বরখানা, সুবিদবাজার, দর্শনদেউড়ী, পাঠানটুলা, মদীনা মার্কেট, লামাবাজার, রিকাবীবাজার, তালতলা, ধোপাদিঘীরপার, সোবহানীঘাট, উপশহার, টিলাগড়, দক্ষিণ সুরমা কদমতলী বাস টার্মিনাল এলাকাসহ প্রায় অর্ধশত পথসভা করেন তিনি।
এ সময় ড. মোমেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। তিনি এই নগরীসহ সিলেটের উন্নয়নে যে অবদান রেখেছেন তা পুণ্যভূমি সিলেটের মানুষ কখনো ভুলবে না। তার প্রতিদান হিসেবে ৩০ জুলাই সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার মাধ্যমে সিলেটবাসী শেখ হাসিনাকে পুরস্কৃত করবে।
তিনি বলেন, বদর উদ্দিন আহমদ কামরানকে বিজয়ী করার মাধ্যমে আমরা পুণ্যভূমি সিলেট নগরীকে একটি আলোকিত নগরী, শান্তির নগরী, উন্নত ও আদর্শ নগরী গড়ে তুলতে চাই। এ জন্য নৌকা ভোট প্রদানের জন্য নগরবাসীর প্রতি আহবান জানান তিনি।
এসব পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুব লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা শামীম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি