নগরীর বিভিন্ন স্থানে ধানের শীষের সমর্থনে গণসংযোগ ॥ মুখের কথা আর মিথ্যে প্রতিশ্রুতিতে উন্নয়ন হয় না

62

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, মুখের কথা আর মিথ্যে প্রতিশ্র“তিতে উন্নয়ন হয় না। অতীতে নগরবাসী তা প্রত্যক্ষ করেছেন। তিনি বলেন, যারা আজ উন্নয়ন নিয়ে কথা বলেন, তারা তাদের সরকার ও অর্থমন্ত্রী থাকা সত্বেও নগরের উন্নয়ন করতে ব্যর্থ হয়েছেন বলেই আজ শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছেন। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আবারো তাকে মেয়র নির্বাচিত করতে নগরবাসীর প্রতি তিনি উদাত্ত আহ্বান জানান।
গতকাল শুক্রবার (২৭ জুলাই) নগরীর বিভিন্ন জায়গায় গণসংযোগকালে আরিফুল হক চৌধুরী এসব কথা বলেন। নিত্যদিনের মত গণসংযোগে আরিফুল হক চৌধুরীর সাথে বিএনপি, ২০ দলীয় জোট এবং তাদের অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন। দুপুর বারোটায় আরিফুল হক চৌধুরী জেলা পুলিশ লাইন কোয়ার্টারে গণসংযোগ করেন। বাদ জুমা দরগাহ গেইটে গণসংযোগে অংশ নেন তিনি। একই সাথে চৌহাট্টা, জিন্দাবাজার এবং বন্দরবাজারে ধানের শীষের সমর্থনে প্রচারণায় অংশ নেন। উল্লেখ্য, দরগাহ গেইট থেকে ধানের শীষের পক্ষে কুলাউড়া বিএনপি, পৌর বিএনপি এবং তাদের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
গণসংযোগে অংশ নেন সাবেক এমপি এডভোকেট ফজলুর রহমান, সিলেট মহানগর খেলাফত মজলিশের সহ সভাপতি অধ্যক্ষ আব্দুল হান্নান, সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার, সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান মুন্না।
আরিফুল হক চৌধুরী আরো বলেন, নিরীহ নেতাকর্মী এবং সাধারণ মানুষকে হয়রানী এবং বাসা-বাড়ি তল্লাসী করে জনগণকে ভয়-ভীতি দেখানো যাবে না। নগরীর মানুষ শান্তি চায়। একটি সুন্দর নগরী গড়ে তুলার মাধ্যমে নগরবাসীর সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে আজীবন কাজ করতে চাই উল্লেখ করে তিনি বলেন, দুই বছর মেয়রের দায়িত্বপালন কালে সবসময় চেষ্টা করেছি নগরীর উন্নয়নে অবদান রাখার জন্য। নগরীর সার্বিক উন্নয়ন নিশ্চিৎ করতে নিজেকে বিলিয়ে দিয়েছি। এর কারণে প্রতিটি জায়গায় মানুষ তাদের ভালোবাসা উজাড় করে দিচ্ছে। এই ভালোবাসাকে বুকে নিয়ে আবারো নগরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।
এছাড়া গণসংযোগে উপস্থিত ছিলেন বিএনপি নেতা ফয়েজ আহমদ, ছাত্রদল নেতা জামিল আহমদ, আব্দুশ শুকুর, মো. ইলিয়াস আলী প্রমুখ।
গণসংযোগকালে সাবেক এমপি এডভোকেট ফজলুর রহমান বলেন, নগরীর প্রত্যেকটি অলি-গলিতে ধানের শীষের জয়জয়কার। মানুষ বুঝতে পেরেছে আরিফুল হক চৌধুরীই নগরীর প্রকৃত সেবক। নগরীর উন্নয়নে যিনি শত কষ্ট সহ্য করতে পারেন, তাকেই তারা আবার নগরীর দায়িত্ব দেবেন। মানুষের ভালোবাসা সেই বিশ্বাস আমাদেরকে দিয়েছে।
এছাড়া আরিফুল হক চৌধুরী দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে উপশহরস্থ তেররতন, হাদারপাড়া, নগরীর ৮নং ওয়ার্ডে গণসংযোগ, বাদ মাগরিব রিকাবীবাজার এবং টিলাগড়ে আয়োজিত পথসভায় যোগদান করেন। এসব গণসংযোগ এবং পথসভায় বিএনপি, ২০ দলীয় জোট এবং তাদের অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি