নৌকার বিজয় যাত্রায় সহযাত্রী রয়েছেন হবিগঞ্জবাসী ————- ডা. মুশফিক চৌধুরী

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সিলেট নগরীতে বসবাসরত হবিগঞ্জবাসীর প্রতি আহবান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী।
শুক্রবার বিকালে সিলেট নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার ও তালতলাসহ বিভিন্ন স্থানে নৌকার সমর্থনে অনুষ্ঠিত পৃথক পথসভায় তিনি এ আহবান জানান।
হবিগঞ্জ জেলার বাহুবল ও নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে দুপুরে হবিগঞ্জ থেকে সিলেট নগরীতে পৌঁছেন ডা. মুশফিক হোসেন চৌধুরী। তার সঙ্গীয় দলীয় নেতাকর্মীদের নিয়ে নগরীর বিভিন্ন স্থানে পথসভা ও গণসংযোগ করেন। এসময় সিলেটে অবস্থানরত হবিগঞ্জের বিভিন্ন পর্যায়ে লোকজন নির্বাচনী এসব প্রচার অভিযানে সম্পৃক্ত হন।
পৃথক পথসভায় ডা. মুশফিক হোসেন চৌধুরী সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নৌকা প্রতীকের পক্ষে হবিগঞ্জবাসীর পক্ষ থেকে সমর্থন জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বাংলাদেশের ইতিহাসে সফল রাষ্ট্রনায়ক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে সিলেট বিভাগসহ সারা বাংলাদেশ শান্তি, উন্নয়ন ও সমৃদ্ধির পথে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। চলমান অগ্রযাত্রায় সিলেট নগরবাসী এ নির্বাচনে নৌকাকে বিজয়ী করবে বলে আশাবাদ ব্যক্ত করে ডা. মুশফিক চৌধুরী বলেন, নৌকার বিজয় যাত্রায় সহযাত্রী রয়েছেন হবিগঞ্জবাসী।
এ সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুস্তক আহমদ মিলু, নবীগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইজ্জত আলী সরকার, হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক ও মনির হোসেন, ইউপি প্যানেল চেয়ারম্যান খালেদ মোশাররফ, ফখরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি