সন্ত্রাস-লুটপাট নয়, নগরবাসীর কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করবো ————–কামরান

66

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সিলেট নগরীতে নৌকার গণজোয়ার দেখে একটি মহল দিশেহারা হয়ে পড়েছে। পরাজয় নিশ্চিত জেনে তারা ইতোমধ্যে অগ্নিসন্ত্রাস ও বোমাবাজি শুরু করেছে। এসব কর্মকান্ডের কারণেই নগরবাসী তাদেরকে প্রত্যাখ্যান করে নৌকার পক্ষে রায় দেবেন। আর নৌকা বিজয়ী হলে সন্ত্রাস ও লুটপাট নয়, নগরবাসীর কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করবো।
শুক্রবার রাতে নগরীর আম্বরখানায় নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন। বদর উদ্দিন আহমদ কামরান আরও বলেন, সিলেট নগরীর মানুষ আমাকে মনেপ্রাণে ভালোবাসেন। আমিও তাদেরকে প্রাণের চেয়ে বেশি ভালোবাসি। জনগণের ভালোবাসাই আমার জীবনের এগিয়ে যাওয়ার প্রেরণা ও শক্তি।
তিনি বলেন, আমি পারিবারিক, রাজনৈতিক ও সামাজিকভাবে সকল মানুষকে ভালোবাসতে শিখেছি, সে ধনী হোক আর গরিব হোক। আমার বিবেচনায় সকল মানুষের সমান অধিকার। ধনীর ভোট যেমন একটি, গরিব যে তার ভোটও একটি। অতীতে নগর ভবনে অনেক মানুষ লাঞ্ছিত ও নিগৃহীত হয়েছেন।
৩০ জুলাই সিটি নির্বাচনে নগরবাসীর পবিত্র ভোটে আবার নির্বাচিত হওয়ার আশা ব্যক্ত করে বদর উদ্দিন আহমদ কামরান বলেন, নগরবাসীর সেবক হিসেবে তাদের সার্বিক কল্যাণে নিজেকে নিবেদিত করতে বদ্ধপরিকর। আমি বিশ^াস করি পুণ্যভূমি সিলেটের মানুষ এবারের নির্বাচনে আমাকে মূল্যায়ন করবেন।
সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদের সভাপতিত্বে ও যুবলীগের মহানগর আহ্বায়ক আলম খান মুক্তির পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জাতিসংঘস্থ বাংলাদেশ স্থায়ী মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. একে আব্দুল মোমেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুবলীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. সাজ্জাদ হায়দার লিটন, পাবনা পৌরসভার মেয়র মোশাররফ হোসেন, সৌদি আরবের জেদ্দার উন্দা অঞ্চলের চেয়ারম্যান ফয়সল গিরগিরি, সৌদি মসজিদের ঈমাম শেখ হামাদান আরাবী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, মহানগর আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক প্রিন্স সদরুজ্জামান, তপন মিত্র, আম্বরখানা বাজার কমিটির সেক্রেটারি গোলজার আহমদ, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক চৌধুরী মতি, আলমগীর আহাদ, মহানগর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই আল হাদী, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, ছাত্রলীগ নেতা সাকারিয়া হোসেন সাকির প্রমুখ। বিজ্ঞপ্তি