ধানের শীষের সমর্থনে নগরীর বিভিন্ন স্থানে আরিফের গণসংযোগ অব্যাহত ॥ মানুষের হৃদয়ে পৌঁছে গেছেন আরিফ ষড়যন্ত্র করে লাভ হবে না

কোনো ষড়যন্ত্র করে জনগণের হৃদয় থেকে আমাকে দূরে ঠেলে দিতে পারবেন না বলে হুশিয়ার করে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়রপ্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেটে নির্বাচনী পরিবেশকে নষ্ট করার জন্য ধানের শীষের সমর্থকদের বাসা-বাড়িতে গিয়ে তাদেরকে হয়রানী করা হচ্ছে। রাজনীতির সাথে জড়িত নয়, এমন মানুষদেরকে হয়রানী ও গ্রেফতার করায় নিন্দা জানিয়ে আরিফুল হক চৌধুরী বলেন, আমার ওপর অবিচার করা হয়েছে। মেয়রের দায়িত্বকালের তিনটি বছর আমাকে কারাগারে কাটাতে হয়েছে। দুইটি বছরে দায়িত্ব পালনকালে সর্বোচ্চ চেষ্টা করেছি নগরবাসীর সেবা করার জন্য। পাঁচটি বছর দায়িত্ব পালন না করতে না পারার আক্ষেপ করে তিনি বলেন, আমি যদি পাঁচটি বছর দায়িত্ব পালন করতে পারতাম, তবে সিলেটকে বিশ্বের অন্যতম নগরী হিসেবে গড়ে তুলতে পারতাম। আমাকে আমার নির্বাচিত করলে সিলেট নগরীর সার্বিক সমস্যা সমাধান করে আপনাদের স্বপ্নকে পূরণ করবো।
গতকাল মঙ্গলবার (২৪ জুলাই) নগরীর কুমারপাড়া, মিরবক্সটুলা, চারাদীঘিরপার, সওদাগর টুলা, বারুত খানা, ধোপাদীঘিরপার, হাওয়াপাড়া এবং জেলরোডে গণসংযোগকালে তিনি প্রশাসনকে সতর্ক করে কথাগুলো বলেন।
এছাড়া আরিফুল হক চৌধুরী আরো বলেন, সিলেট পবিত্র নগরী। এখানে শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.)সহ তিনশত ষাট আউলিয়া ঘুমিয়ে আছেন। যারা অন্যায়ের পথে পা বাড়াবেন তারা নিজেরাই ধ্বংস হয়ে যাবেন। সিলেটের মানুষ অন্যায় করে না, অন্যায়কে সহ্যও করতে পারে না। আরিফুল হক চৌধুরী সকল ষড়যন্ত্র-হিংসা-বিদ্বেষ পরিহার করে নির্বাচনের পরিবেশকে সুষ্ঠু, অবাধ এবং নিরপেক্ষ করার জন্য নির্বাচন কমিশন এবং প্রশাসনের প্রতি উদাত্ত আহবান জানান।
গণসংযোগকালে অন্যান্য প্রতিদিনকার অংশ নেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক, সাবেক সাংসদ কলিম উদ্দিন মিলন, সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, মহানগর খেলাফত মজলিসের সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার, সাধারণ সম্পাদক কে এম আব্দুল্লাহ আল মামুন, জেলা সহ সেক্রেটারী সেক্রেটারী মাওলানা দিলওয়ার হোসেন, কোতোওয়ালী থানা সেক্রেটারী তৌফিকুল ইসলাম, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান মুন্না।
গণসংযোগকালে বিএনপি, ২০ দলীয় জোট এবং তাদের অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা ছাড়াও বিপুল পরিমাণ সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।
গণসংযোগকালে বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, সিলেট নগরীর উন্নয়নে আরিফুল হক যা করেছেন, তা তাঁেক জনপ্রিয়তার শীর্ষে পৌছিয়ে দিয়েছে। শহরের অলি-গলিতে মানুষের মুখে মুখে ধানের শীষের জয়ধ্বনিকে কোনো ষড়যন্ত্রই নস্যাৎ করতে পারবে না। গণসংযোগে সকল যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য আপামর জনতার প্রতি আহবান জানান। বিজ্ঞপ্তি