জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মেয়র প্রার্থী এডভোকেট জুবায়েরের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে —— সিলেট নাগরিক ফোরাম

35

আসন্ন সিলেট সিটি নির্বাচনে নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালানোর ঘটনার নিন্দা জানিয়েছেন প্রধান এজেন্ট ও নাগরিক ফোরামের নেতৃবৃন্দ।
মঙ্গলবার এক বিবৃতিতে এডভোকেট জুবায়েরের টেবিল ঘড়ি মার্কার প্রধান নির্বাচনী এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন, সিলেট নাগরিক ফোরামের আহ্বায়ক প্রফেসর ড. আব্দুল আহাদ ও সদস্য সচিব মো: ফখরুল ইসলাম বলেন- নগরীর সুবিদবাজারে একটি অনাকাঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে নাগরিক ফোরাম মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট জুবায়েরের বিরুদ্ধে একটি বিশেষ মহলের অসৎ উদ্দেশ্য বাস্থবায়ন করতে ষড়যন্ত্রে মেতে উঠেছে। যেসব ঘটনার সাথে এডভোকেট জুবায়ের ও টেবিল ঘড়ি মার্কার কোন সমর্থকের ন্যুনতম সংশ্লিষ্টতা নেই। আমাদের সন্দেহ, জনৈক ব্যক্তি কোন ব্যক্তি বা গোষ্ঠীর দ্বারা প্ররোচিত হয়ে একজন সৎ যোগ্য ও মেয়র প্রার্থীর সমর্থকের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। যা একটি সুগভীর ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ ছাড়া কিছু নয়। আমাদের কোন বক্তব্য না নিয়ে ঐ ঘটনাকে কেন্দ্র করে বিভিন্ন মিডিয়ায় এডভোকেট জুবায়েরকে জড়িয়ে মনগড়া মিথ্যা তথ্য সংযোজন করে কিছু আজগুবি সংবাদ প্রকাশ করা হচ্ছে। যা দেখে আমরা বিস্মিত। নির্বাচনের ঠিক আগ মুহূর্তে এমন বিভ্রান্তিকর সংবাদ এডভোকেট জুবায়ের সম্পর্কে সাধারণ মানুষের মনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টির একটি পায়তারা। এ ব্যাপারে সিলেটবাসীকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানাচ্ছি।
তারা বলেন- নগরীর ইলেকট্রিক সাপ্লাই এলাকায় আমাদের প্রধান নির্বাচনী কার্যালয় আছে সেখানে কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। আমাদের প্রার্থীর সমর্থকদের সাথে কোন সমস্যা হলে প্রথমে আমরা জানার কথা। কিন্তু আমাদের না বলে এই মিথ্যাচারকে কেন্দ্র করে একজন সজ্জন ব্যক্তি ও পরিচ্ছন্ন রাজনীতিবিদের বিরুদ্ধে অপপ্রচার আমাদের নির্বাচনী ফলাফলকে প্রভাবিত করা সুগভীর ষড়যন্ত্র বলে আমরা মনে করি। ঐ বিশেষ মহলকে এই ধরনের মিথ্যাচার থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি। একই সাথে জাতির জাগ্রত বিবেক সাংবাদিক বন্ধুদের সত্যতা যাছাই করে উভয় পক্ষের বক্তব্য নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অনুরোধ জানাচ্ছি। ঐ বিশেষ কুচক্রী মহলকে এই ধরনের অপপ্রচার ও মিথ্যাচার বন্ধ করার আহ্বান জানাচ্ছি। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে ব্যালট বিপ্লবের মাধ্যমে আসন্ন ৩০ জুলাইয়ের নির্বাচনে টেবিল ঘড়ি মার্কার বিজয় নিশ্চিত করার জন্য সিলেট নগরবাসীর প্রতি অনুরোধ জানাচ্ছি। বিজ্ঞপ্তি