আরিফের সমর্থনে খেলাফত মজলিস মহাসচিবের গণসংযোগ ॥ বিশ দলের প্রার্থী আরিফুল হককে পুনরায় নির্বাচিত করুন

100

খেলাফত মজলিসের মহাসচিব ও সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিশদলীয় জোটের নির্বাচন সমন্বয় কমিটির সদস্য সচিব ড.আহমদ আবদুল কাদের বলেছেন, সিসিক নির্বাচনে আরিফুল হক চৌধুরীই হচ্ছেন বিশ দলীয় জোট সমর্থিত প্রার্থী। তিনি দীর্ঘ তিন বছর কারাবন্দী থাকা সত্বেও মাত্র ২২ মাসে আধ্যাত্মিক নগরীর যে উন্নয়ন করেছেন, তার পুরস্কার স্বরূপ নগরবাসী আবারো তাকে বিজয়ী করতে বদ্ধ পরিকর।
সোমবার বিকেলে বিশদলীয় জোট সমর্থিত প্রার্থী আরিফুল হকের সমর্থনে ধানের শীষে ভোট চেয়ে নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগকালে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, আজ থেকে ৫ বছর আগেও এই নগরীর রাস্তা-ঘাট ঘিন্জী ছিল, ড্রেন-খাল ও নালা অপদখলে ছিল। আরিফুল হক দায়িত্ব পেয়েই এসব সমস্যা সমাধানে যে ভূমিকা পালন করেন, তার সুফল আজ নগরবাসী ভোগ করছেন।
তিনি আরো বলেন, সিলেট এসে মাঠের যে অবস্থা দেখছি, তাতে মনে হয়েছে; আরিফুল হকের বিজয় নিশ্চিত। তাই কোন অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে বিশদলীয় জোট সমর্থিত প্রার্থী আরিফুল হকের বিজয় নিশ্চিতে ময়দানে থাকার জন্য জোটের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।
খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি অধ্যাপক বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কেএম আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন- মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন, সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দীন আহমদ মিলন, খেলাফত মজলিস সিলেট মহানগর সহ সভাপতি আবদুল হান্নান তাপাদার, মাওলানা শাহ আশিকুর রহমান, অধ্যক্ষ আবদুল হান্নান, জেলা সহ সভাপতি মাওলানা কারী সিরাজুল ইসলাম,সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদ, মৌলভীবাজার জেলা সেক্রেটারী মাওলানা আহমদ বেলাল, সুনামগন্জ জেলা সেক্রেটারী মাওলানা খলিলুর রহমান,হবিগঞ্জ জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট সারওয়ার রহমান চৌধুরী শামীম, সিলেট মহানগর সহ সেক্রেটারী হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান, সিলেট জেলা সহ সেক্রেটারী মাওলানা মুখলিছুর রহমান, মাওলানা দিলওয়ার হুসাইন, মাওলানা অলিউর রহমান, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর সভাপতি মোহাম্মদ শাহীন, পূর্ব জেলা সভাপতি বিলাল আহমদ চৌধুরী ও পশ্চিম জেলা সভাপতি জারির হুসাইন প্রমুখ। বিজ্ঞপ্তি