গণসংযোগকালে মেয়র প্রার্থী কামরান ॥ নাটক সাজিয়ে মানুষের মন জয় করা যায় না

53

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, নাটক সাজিয়ে মানুষের মন জয় করা যায় না। জনগণের ভালোবাসা পেতে হলে সুখ-দুঃখে তাদের পাশে থাকতে হয়। ভালোবাসতে হয় হৃদয় থেকে।
রবিবার সিলেট নগরীর দাড়িয়াপাড়া, কুশিঘাট, মণিপুরীপাড়া, গাজী বুরহান উদ্দিন রোড ও মাছিমপুর এলাকায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন। বদর উদ্দিন আহমদ কামরান বলেন, ‘যে মুখে বলে এক আর অন্তরে লালন করে আরেক তাকে মানুষ পছন্দ করে না। কাজ করতে হবে সবার শান্তি ও কল্যাণে। সন্ত্রাস-লুটপাট করে, হুমকি-ধমকি দিয়ে এবং নাটক সাজিয়ে কখনো মানুষের সমর্থন আদায় করা যাবে না।
কামরান বলেন, সন্ত্রাস ও লুটপাটসহ জনকল্যাণবিরোধী কাজে সম্পৃক্ত কেউ কেউ একের পর এক মিথ্যাচার করে যাচ্ছেন। নষ্ট করতে চাইছেন নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ। তবে আমার বিশ^াস শান্তিপ্রিয় সিলেট নগরবাসী কারো ধোকাবাজিতে বিভ্রান্ত হবেন না। তারা ৩০ জুলাই নৌকা প্রতীকের পক্ষে রায় দিয়ে আধুনিক সিলেট নগরী গড়ার কাজে সম্পৃক্ত হবেন।
সকাল ১০টায় বদর উদ্দিন আহমদ কামরান দাড়িয়াপাড়া এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় এবং নৌকা প্রতীকে ভোট চান। এ ব্যাপারে ভোটাররা তাকে সার্বিক সহযোগিতার আশ^াস দেন। গংসংযোগকালে উপস্থিত ছিলেন- ২নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক পান্না লাল দাস, সাবেক ওয়ার্ড কাউন্সিলর প্রদীপ ভট্টাচার্য, হাজী গৌছুল আলম, অ্যাডভোকেট শন্তু দাস, আনোয়ারুজ্জামান চৌধুরী, শ্যামল চৌধুরী, আলমগীর আহমদ, ফারুক ভূইয়া, মাসুদ চৌধুরী, নাবিল আহমদ, আব্দুল আউয়াল, প্রদীপ কর্মকার, রঞ্জন রায়, মাহীর দেব প্রমুখ।
দুপুরে বদর উদ্দিন কামরান ২৪নং ওয়ার্ডের কুশিঘাট, মণিপুরীপাড়া, বোরহান উদ্দিন রোড ও মেন্দিবাগ এলাকায় গণসংযোগে যান। এ সময় এলাকাবাসী নৌকার পক্ষে বিভিন্ন স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান। কামরান সবার কাছে ভোট ও দোয়া চান। গণসংযোগকালে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মো. ছমর উদ্দিন মানিক, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, ইউপি চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ, ইউপি চেয়ারম্যান আলী হোসেন, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মিয়া, সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এনাম আহমদ, সুন্দর আলী, এডভোকেট আব্বাস উদ্দিন, নুরুল মালিক ছুটন, এডভোকেট শামীম আহমদ, ডা. নাজন, গোলজার আহমদ, মো. আজির উদ্দিন, মুক্তিযোদ্ধা আবুল হোসেন, মো. নজরুল ইসলাম, মো. আব্দুস শহীদ, ছফু আহমদ, মো. সুহেল আহমদ, শেখ আবুল হাসনাত বুলবুল, পংকজ পুরকায়স্থ প্রমুখ। বিজ্ঞপ্তি