জেলা ও মহানগর মহিলা দলের কর্র্মী সমাবেশে আফরোজা আব্বাস ॥ নগরবাসীকে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল সিলেট জেলা ও মহানগর আয়োজিত কর্মী সমাবেশ গতকাল রবিবার সকালে নগরীর শাহী ঈদগাহ মিতা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে মহিলা দলের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজা আব্বাস বলেন, আগামী ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও ২০ দলীয় জোটের সমর্থিত মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরীকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সিলেট ও নগরবাসীর প্রতি আহ্বান জানান। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আগামী যে আন্দোলনে ডাক পড়বে তাতে নেতাকর্মীদেরকে ঝাঁপিয়ে পড়তে হবে এবং কারাবন্দী খালেদা জিয়ার মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহিলা দলের সভানেত্রী জাহানারা ইয়াসমিন গোলাপীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিগার সুলতানা ডেইজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ডা. শাখাওয়াত হোসেন জীবন, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, কেন্দ্রীয় মহিলা দলের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য রাশেদা বেগম হিরা, সহ সম্পাদিকা সাবেক সংসদ সদস্য নেওয়াজ হালিমা আরলী, সাবেক সংসদ সদস্য ইয়াসমীন আরা হক, সাবেক সংসদ সদস্য শাম্মী আক্তার।
অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী সামিয়া বেগম চৌধুরী, এড. জহুরা ইয়াসমিন, মিনারা বেগম, আমিনা বেগম রুমি, সুফিয়া জমির ডেইজী প্রমুখ। বিজ্ঞপ্তি