মুক্তিযোদ্ধার প্রজন্ম’র অনুষ্ঠানে এম.পি ইয়াহইয়া চৌধুরী ॥ যাদের কারিগরি জ্ঞান আছে জীবনযুদ্ধে তারা কখনও পরাজিত হয় না

33

৭১ এর বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তানদের সংগঠন মুক্তিযোদ্ধার প্রজন্ম’র দেড়যুগ (১৮ বছর) পূর্তি উপলক্ষে ১৮ দিনের অনুষ্ঠানমালার উদ্বোধন সেবামূলক কার্যক্রমের মাধ্যমে শুরু হয়েছে। সংগঠনের সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও অনুষ্ঠানের শুভ সুচনা করেন সিলেট-২ বিশ্বনাথ বালাগঞ্জ ওসমানী নগর আসনের এম.পি এবং বন ও পরিবেশ সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া।
বক্তব্যে তিনি বলেন, আর্তমানবতার সেবা করা উত্তম ইবাদাত। সেবামূলক কাজের মাধ্যমে যুগ যুগ ধরে মানুষের হৃদয়ে স্থায়ী আসন অর্জন সম্ভব। শুধু শিক্ষিত হলেই চলবেনা, আমাদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। কারিগরি শিক্ষার প্রতি সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হবে। যাদের কারিগরি জ্ঞান আছে জীবনযুদ্ধে তারা কখনও পরাজিত হয়না। জীবন জীবিকার জন্য কষ্ট করতে হয়না বা অন্যের মুখাপেক্ষী হতে হয় না।
মাদরাসার সুপার মাওলানা মোঃ আজিজুর রহমান ও মুক্তিযোদ্ধার প্রজন্ম’র সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেনের পরিচালনায় ২১ জুলাই শনিবার বিশ্বনাথের অলংকারী পৌদনাপুর হাফিজিয়া দাখিল মাদরাসা অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কামাল বাজার ফাযিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুফতি এ কে এম মনোওর আলী, ৩নং অলংকারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, ইসহাক একাডেমীর প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি মিজানুর রহমান মোজাহিদ, রামধানা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সালেহ আহমদ তোতা, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী ও শিক্ষানুরাগী আমিনুর মিয়া। বিজ্ঞপ্তি