নাগরিকদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করে কাক্সিক্ষত উন্নয়নে আমি বদ্ধপরিকর ——-এডভোকেট জুবায়ের

41

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, আমাদের বিগত দিনের নির্বাচিত প্রতিনিধিরা বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন করলেও নাগরিকদের কাক্সিক্ষত নিরাপত্তা নিশ্চিত করা সম্ভব হয়নি। এর কারণ সমন্বিত ও সময়োপযোগি উদ্যেগের অভাব। আমি নাগরিক নিরাপত্তা নিশ্চিত করেই নগরীর কাক্সিক্ষত উন্নয়নে বদ্ধ পরিকর। সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা ছাড়া কোন নগরীর সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়।
তিনি শনিবার নগরীর শিবগঞ্জ রায়নগর, খারপাড়া এলাকা সহ পার্শ্ববর্তী এলাকা সমূহে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে টেবিল ঘড়ি মার্কার সমর্থনে গণসংযোগকালে উপরোক্ত কথা বলেন। এ সময় নাগরিক ফোরামের নেতৃবৃন্দ, ২০ দলীয় জোটের বিভিন্ন শরীক দলের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশিষ্ট শিক্ষাবিদ উপাধ্যক্ষ আব্দুস শাকুর, সমাজসেবী আব্দুস শহীদ জোয়ারদার, রফিকুল ইসলাম, আব্দুল মতলিব, দেলোয়ার হোসেন, আব্দুর রউফ, ছাত্রনেতা ফরিদ আহমদ, আব্দুল্লাহ আল ফারুক, মহসিনুর রহমান ও আব্দুল মুক্তাদির ফাহাদ প্রমুখ। বিজ্ঞপ্তি