যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ

26

চারদিনের সংক্ষিপ্ত সফর শেষে যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। বৃহস্পতিবার সকাল ১০ টায় তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছেন। এ সময় বিমানবন্দরে তাকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের সভাপতি হাজী শামীম আহমদের নেতৃত্বে কোম্পানীগঞ্জ উপজেলার তৃণমুল নেতৃবৃন্দ এ সংবর্ধনার আয়োজন করেন।
এ সময় হাজার খানেক মোটরসাইকেলের বহর নিয়ে তারা বিমানবন্দর থেকে মিসবাহ উদ্দিন সিরাজকে তার ফাজিল চিশত বাসভবনে পৌঁছে দেয়। সেখানে মিসবাহ উদ্দিন সিরাজকে ফুল দিয়ে তৈরি নৌকা দিয়ে শুভেচ্ছা জানান।
এর আগে সকালে বিমানবন্দরের পার্কিং এলাকায় বিশাল মিছিল ও শ্লোগানের মাধ্যমে নেতাকর্মীরা মিসবাহ উদ্দিন সিরাজ কে স্বাগত জানান। সংবর্ধনা জবাবে তিনি বলেন- ‘দেশ ও জনগণের কল্যাণের জন্যই তার রাজনীতি। আমি আমার রাজনীতির শুরু থেকে বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে কাজ করছি। আজও সেই আদর্শের সৈনিক হিসেবে আমার পথচলা। আগামী দিনগুলোতে আমি সকলকে পাশে চাই।’
এ সময় তিনি উপস্থিত হাজারো নেতাকর্মীকে ধন্যবাদ জানান। তিনি বলেন- আপনার কষ্ট করে আমাকে শুভেচ্ছা জানাতে বিমানবন্দর পর্যন্ত এসেছেন। এমন ভালোবাসা কোনদিন ভোলার নয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি আশফাক আহমদ, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান, সিলেট মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ শামীম আহমদ, শিক্ষা সম্পাদক ও সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসার আজিজ সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ, এফবিসিসিআই পরিচালক সজিব রঞ্জন দাস, মোগলা বাজার ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ফখরুল ইসলাম শায়েস্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সহ-সভাপতি ওয়াহিদুর রহমান ওয়াহিদ, আওয়ামীলীগ নেতা সৈয়দ মাসুম আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি তারেক উদ্দিন তাজ, মদন মোহন কলেজের সাবেক সভাপতি শফিক আহমদ শফিসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি