আরিফের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে কামরান ॥ সিলেটের উন্নয়ন নিয়ে কথা বলতে হলে আসুন স্টেডিয়াম বা আলিয়া মাদ্রাসা মাঠে

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ^াস করে না, উন্নয়নের রাজনীতিতে বিশ^াসী। এর প্রমাণ বিগত ৫ বছর সিলেট নগরীর উন্নয়ন কাজ। বিরোধীদলের মেয়র থাকার পরেও বর্তমান সরকার যে পরিমান অর্থ বরাদ্দ দিয়েছে বিএনপি সরকারের আমলে এ রকম বরাদ্দের কোনো নজির তারা দেখাতে পারবে না। অথচ এসব উন্নয়ন নিয়ে মিথ্যা তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে। এ ব্যাপারে বিএনপির প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুড়ে বলেন, সিলেটের উন্নয়ন নিয়ে কথা বলতে হলে আসুন স্টেডিয়াম বা আলিয়া মাদ্রাসা মাঠে। জনতাকে সামনে নিয়ে প্রকাশ্যে এসব কথা হবে।
বৃহস্পতিবার রাতে নগরীর রিকাবীবাজার পয়েন্টে নৌকা প্রতীকের সমর্থনে ১, ২, ৩, ১১, ১২ ও ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।
সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগ নেতা হুমায়ুন ইসলাম কামালের পরিচালনায় আয়োজিত জনসভায় বদর উদ্দিন আহমদ কামরান আরো বলেন, বিএনপির প্রার্থী জনগণের ভোটে মেয়র নির্বাচিত হওয়ার পর জনগণের সেবকের বদলে লাঠি হাতে নিয়ে শুধু নিজের দাম্ভিকতা দেখিয়েছেন। আগামী ৩০ জুলাইর নির্বাচনে নগরবাসী ভোটের মাধ্যমে দেখাবে লাঠির শক্তি বেশি, না জনগণের শক্তি বেশি।
তিনি নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বিগত দিনে তাঁকে কারাগারে রেখে প্রথম সিটি নির্বাচনে ১ লক্ষ ভোটের ব্যবধানে নগরবাসী বিজয়ী করেছেন। এ ভালোবাসার ঋণ জীবন দিয়েও শোধ করার নয়। তিনি বলেন, জীবনের শেষ সময়ে পবিত্র এ নগরীর মানুষের উন্নয়ন ও কল্যাণে আমি নিজেকে উৎসর্গ করতে চাই। এজন্য সকলের কাছে ভোট চাই, দোয়া চাই, চাই সার্বিক সহযোগিতা।
সভায় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সাবেক সংসদ সদস্য, মহিলা নেত্রী সৈয়দা জেবুন্নেছা হক, সাবেক রাষ্ট্রদূত ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. এ.কে আব্দুল মোমিন, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, কেন্দ্রীয় শ্রমিকলীগের সহসভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি জাফর সাদিক মো. কয়েস গাজী, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগ নেতা মো. আলী দুলাল, এডভোকেট মাহফুজুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আফসর আজিজ, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিশু, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইমরুল হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও বদরুল ইসলাম।
এদিকে, রাতে নগরীর দক্ষিণ সুরমার রেলগেইট এলাকায় মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের অপর একটি জনসভা অনুষ্ঠিত হয়। স্থানীয় আওয়ামী লীগ নেতা হেলাল বক্্স এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানসহ কেন্দ্রীয়, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বিজ্ঞপ্তি