হাতপাখার গণসংযোগে গাজীপুর মেয়র প্রার্থী নাসির উদ্দিন

32

সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে নগরবাসীর প্রতি ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রার্থী প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খানকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন সদ্য অনুষ্ঠিত গাজীপুর সিটি মেয়র প্রার্থী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ গাজীপুর জেলা সভাপতি, প্রিন্সিপাল মাওলানা নাসির উদ্দিন।
এ সময় তিনি বলেন, স্থায়ী শান্তি ও দুর্নীতিমুক্ত সমাজব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষে আগামী নির্বাচনে সৎ ও খোদাভীরু প্রার্থীকে নির্বাচিত করতে হবে। তবেই দেশে শান্তির আশা করা যায়। দেশে খুন-গুম, হত্যা, রাহাজানি, প্রশ্নপত্র ফাঁস এবং দুর্নীতির মহোৎসব চলছে। এ অবস্থা থেকে মানুষকে মুক্তি দিতে হলে কুরআন-সুন্নাহর অনুসারী ব্যক্তিকে নির্বাচিত করতে হবে।
তিনি গতকাল বৃহস্পতিবার সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত ওলামা মাশায়েখ সমর্থিত মেয়র পদপ্রার্থী প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খানের সমর্থনে নগরীর মধুবন মার্কেটে হাতপাখা মার্কার গণসংযোগকালে উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় তার সাথে ছিলেন ইসলামী যুব আন্দোলন গাজিপুর জেলা সভাপতি মঈনুদ্দিন আজাদ, তথ্য ও গবেষনা সম্পাদক মো. তুহিন আকন্দ, সংখ্যালঘু সম্পাদক রফিকুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি নজির আহমদ, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, ইসলামী আন্দোলন সিলেট মহানগর সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান,জেলা সভাপতি মাওলানা সাঈদ আহমদ,সেক্রেটারী হাফেজ মাওলানা ইমাদ উদ্দিন,বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট জেলার সদর মুফতি মোঃ ফখর উদ্দীন, নায়েবে সদর হাফিজ মাওলানা আসাদ উদ্দিন, সাধারণ সম্পাদক ইসহাক আহমদ, ইসলামী যুব আন্দোলন জেলার সভাপতি মাওলানা নজির আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলার সভাপতি মোঃফজলুল হক,সহসভাপতি আব্দুল জলিল,ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ শিহাব উদ্দিন, জেলা সভাপতি মো. আবু তাহের মিসবাহ, সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ, জেলার সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব প্রমুখ। বিজ্ঞপ্তি