লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজের ধারাবাহিক সফলতা

57

দক্ষিণ সুরমা উপজেলার নৈখাইস্থ লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজ এবারের উচ্চ মাধ্যমিক সার্টিফিকে পরীক্ষায় ধারাবাহিক সফলতা অব্যাহত রেখেছে। এবারের পরীক্ষায় কলেজ থেকে মোট ৪০৮ জন পরীক্ষা অংশ গ্রহণ করে ৩৭২ জন উত্তীর্ণ হয়েছে। পাসের হার ৯১%। এতে গভর্নিং বডির সদস্যবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও অবিভাবকবৃন্দ উৎফুল্ল হয়েছেন।
লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজ এবারের উচ্চ মাধ্যমিক সার্টিফিকে পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে ৬২ জন অংশ গ্রহণ করে পাস করেছে ৬২ জন, পাসের হার ১০০%। ব্যবসায় শিক্ষা বিভাগে থেকে ১০২ এর মধ্যে ৯৫ জন পাস করেছে, পাসের হার ৯৩% এবং মানবিক বিভাগে ২৪৫ এর মধ্যে ২১৫ জন পাস করেছে, পাসের হার ৮৮%। এইচ.এস.সি পরীক্ষায় অংশ গ্রহণকারীদের মধ্যে এ প্লাস ২ জন, এ ৯১ জন, এ মাইনাস ১২২ জন, বি ৯৭ জন, সি ৫৮ ও ডি গ্রেডে ২ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।
দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জের মধ্যে ফলাফলের দিক থেকে সাফল্যের শীর্ষে অবস্থান করায় কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ¦ শফি আহমদ চৌধুরী, গভর্নিং বডির সদস্য ডা: মোঃ শামিমুর রহমান সহ অন্যান্য সদস্যরা কলেজের অধ্যক্ষ, শিক্ষক মন্ডলী ও উত্তীর্ণ ছ্ত্রাীদের ধন্যবাদ জানান। তারা আশা প্রকাশ করেন সবার সহযোগিতায় কলেজটি ভবিষ্যতে আরো ভাল ফলাফল অর্জন করবে। বিজ্ঞপ্তি