গোটা নগরী জুড়ে বাস প্রতীকের ব্যাপক সমর্থন বিজয়ের পূর্বাভাস —–বদরুজ্জামান সেলিম

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী বদরুজ্জামান সেলিম বলেছেন- সকলের দোয়া ও ভালবাসায় নগরীর যেখানে যাচ্ছি বাস প্রতীকের পক্ষে ব্যাপক জনসমর্থন দেখতে পাচ্ছি। জনতার এই সমর্থন ও ভালোবাসা বিজয়ের পূর্বাভাস। কোন সকল হুমকি-ধামকি উপেক্ষা করে ষড়যন্ত্রের জাল চিহ্ন করেই বাস প্রতীক বিজয়ের লক্ষ্যে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।
তিনি মঙ্গলবার নগরীর দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্ত্বরে নগরীর ২৫,২৬ ও ২৭নং ওয়ার্ডের কার্যালয় উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথা বলেন। কাদরিয়া চিশতিয়া শাহজালালীয়া কাফেলা, সিলেট বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা সভাপতি শাহ হারুন অর রশিদ এর সভাপতিত্বে ও রকিব হাসানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সাবেক মেয়র পদপ্রার্থী, সিলেট রেডক্রিসেন্ট সোসাইটির সদস্য ও নাগরিক কমিটির সিনিয়র সহ-সভাপতি সালাহ উদ্দিন রিমন, নাঈম ইয়ং ফ্রে-স সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ইসলাম উদ্দিন, ইমাম সমিতির সেক্রেটারী জালাল উদ্দিন ভুইয়া, সায়েক চৌধুরী, হাজী মো. আব্দুল মতিন শাইস্তা মিয়া, আফসার আহমদ ও মকবুল মিয়া।
কার্যালয়ের উদ্বোধন শেষে নাগরিক কমিটির কর্মীদের সাথে নিয়ে বদরুজ্জামান সেলিম ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডে গণসংযোগ করেন। বিজ্ঞপ্তি