দক্ষিণ সুরমায় ইয়াবাসহ একই পরিবারের পিতা-দুইপুত্র ও কন্যা গ্রেফতার

স্টাফ রিপোর্টার
দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে গতকাল সোমবার দুপুরে ইয়াবাসহ একই পরিবারের পিতা-দুইপুত্র-কন্যাকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’ সদস্যরা। গ্রেফতারকৃতরা হচ্ছে-লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ভোলাকোর্ট গ্রামের বাসিন্দা এবং বর্তমানে দক্ষিণ সুরমার ঝালোপাড়ার বাসিন্দা মৃত ইসমাঈলের পুত্র হারুন মিয়া (৫৮), দুই পুত্র হারুন মিয়ার স্বাধীন (১৯), সাগর মিয়া (২৪) ও কন্যা ইপা (২১)।
র‌্যাব জানায়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী এর নেতৃত্বে এসএমপি‘র দক্ষিণ সুরমা থানা এলাকায় অভিযান পরিচালনা করে একই পরিবারের চার পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। দক্ষিণ সুরমা থানার চাঁদনীঘাট এলাকার ঝালোপাড়া ৮০/বি নং বাসা এর ২য় তালায় কক্ষের সামনে হতে তাদেরকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদেরকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাঈন উদ্দিন চৌধুরী বলেন- গ্রেফতার সবাই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন থেকে তারা এ পেশার সাথে জড়িত। গ্রেফতারে পর তাদেরকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।