গণসংযোগকালে সামা হক ॥ জেল থেকে বের হওয়ার পরও উন্নয়নে নিজেকে সঁপে দিয়েছিলেন আরিফ

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে শুক্রবার ও শনিবার গণসংযোগ করেছেন তার সহধর্মিনী সামা হক চৌধুরী। শনিবার সকাল ১১ টা থেকে দক্ষিণ সুরমায় গণসংযোগ করেন তিনি। দক্ষিণ সুরমার কুশিঘাট, গোটাটিকর, অবিনন্দীসহ আশেপাশের বাসাবাড়ি ও পাড়া মহল্লার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগণের সাথে তিনি মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে দোয়া চান এবং ধানের শীষের পক্ষে ভোট কামনা করেন।
সামা হক চৌধুরী গণসংযোগকালে আরিফুল হক চৌধুরীর উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, ৫ বছরের জন্যে নির্বাচিত হলেও প্রায় তিন বছর কারাগারে বন্দী ছিলেন আরিফুল হক চৌধুরী। মিথ্যা মামলায় পরিবার পরিজন ছেড়ে বন্দী থাকার দুঃসহ যন্ত্রণা ভুলে জেল থেকে বের হওয়ার পরও মনে কোন ক্ষোভ পুষে রাখেননি আরিফ। তিনি অতীতের অবিচার অন্যায় ভুলে শুধুমাত্র সিলেটের উন্নয়নের স্বার্থে আবারও নব উদ্যমে কাজ শুরু করেছিলেন, যা সিলেটবাসী জানেন। সুতরাং একটা মানুষের এত ত্যাগ তীতিক্ষা বৃথা যেতে পারে না, সিলেটের প্রতি তার মায়া দেখে সবার মতো আমিও তার জন্য ভোট চাইতে দোয়ারে দোয়ারে এসেছি এবং আমি সিলেটবাসীর কাছ থেকে যে সাড়া পাচ্ছি তা অভাবনীয়। জনতার আরিফ আবার জনতার উন্নয়নের কান্ডারী হবেন এ ব্যাপারে আমি দৃঢ় আশাবাদী।
গণসংযোগকালে এ সময় তার সঙ্গে আরও ছিলেন সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি ও সিলেট মহিলা কলেজের সাবেক ভিপি সামিয়া বেগম চৌধুরী, মহিলা দলের সভাপতি জাহানারা ইয়াসমিন, মহিলা দলের সহ সভানেত্রী মিনারা হোসেন, মহিলা দলের সাংগঠনিক সাফিয়া খাতুন মনি, তানিয়া রহমানসহ আরও অনেকে।
এদিকে শুক্রবার ১৬ নম্বর ওয়ার্ডের সওদাগরটুলা, চারাদিঘীরপাড়, নয়াসড়কসহ আশেপাশের বাসাবাড়ি ও পাড়া মহল্লার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগনের সাথে সামা হক চৌধুরী ২০ দলের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে দোয়া চান এবং ধানের শীষের পক্ষে ভোট কামনা করেন। বিজ্ঞপ্তি