শাবির সমাজকর্ম ২৩তম ব্যাচের ক্যাম্পিং শুরু

মাসুদ আল রাজী শাবি থেকে :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থীদের আবশ্যিক কোর্স সমাজকর্ম ক্যা¤িপং শুরু হয়েছে। ১৩ জুলাই সকাল ১০ টায় শাবির ক্যা¤পাসের অদূরে অনন্তপুর নামক গ্রামে ১০দিন ব্যাপি ক্যা¤িপং এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়।
সমাজকর্ম বিভাগের উদ্যোগে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজকর্ম বিভাগের শিক্ষক প্রফেসর মুহা. মিজানুর রহমান, আলী ওয়াক্কাস, ফখরুল ইসলাম, সমাজকর্ম বিভাগের শিক্ষার্থীবৃন্দ ও এলাকাবাসী। অনন্তপুর গ্রামের এলাকাবাসীর সার্বিক সহায়তায় অনুষ্ঠানটি অনন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এ অনুষ্ঠিত হয় ।
সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী ¯িœগ্ধা ভদ্র এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমাজকর্ম বিভাগের শিক্ষক মুহা. মিজানুর রহমান, ফখরুল আলম ও ইউ.পি সদস্য আব্দুজ জাহির উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আর্থ-সামাজিক উন্নয়ন ও সমাজ সংস্কারের জন্য সমাজকর্ম ক্যা¤িপং অনেক গুরুত্বপূর্ণ। সামাজিক সমস্যা চিহ্নিত করে তা প্রতিকারের জন্য সমাজকর্ম কাজ করে। এ সময় ব্যক্তি ও সমাজ পর্যায়ে সামাজিক সমস্যা চিহ্নিত করতে সমাজকর্ম বিভাগের শিক্ষার্থীদের সার্বিক সাহায্য করার জন্য বক্তারা এলাকাবাসীর প্রতি আহ্বান করেন।
এলাকাবাসীর মুখপাত্র স্থানীয় ইউ.পি সদস্য আব্দুজ জাহির উদ্দিন শিক্ষার্থীদের যাবতীয় সাহায্য করার জন্য এলাকাবাসীর পক্ষ থেকে আশ্বাস দেন।