জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভায় মোল্লা কাওছার ॥ নৌকা প্রতীককে জয়ী করতে স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব বেশি

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিলেট জেলা ও মহানগরের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা মো. আবু কাওছার বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। জননেত্রী শেখ হাসিনা দেশ ও জাতির উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তার নেতৃত্ব ও বিচক্ষণতা সারাবিশ্বে প্রশংসিত। পরিকল্পিত উন্নয়ননের মাধ্যমে সিলেট নগরীকে দেশের অন্যতম মডেল নগরীতে রূপান্তরিত করতে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানকে নির্বাচিত করতে হবে। সারাদেশে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সুনাম রয়েছে, তাই মেয়র পদে কামরানকে নির্বাচিত করতে আমাদেরকে বেশি দায়িত্ব পালন করতে হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে সিলেট নগরীর মির্জাজাঙ্গালে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেন।
সংগঠনের সিলেট জেলার সভাপতি আফসার আজিজের সভাপতিত্বে ও মহানগরের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতিসংঘে বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত ড. এ কে মোমেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, অর্থ সম্পাদক কেএম মাসুদুর রহমান, সদস্য জামিল আহমদ, কামাল উদ্দিন, এড. ফখরুল ইসলাম, আব্দুল লতিফ নূতন, আব্দুল ওয়াহাব জোয়ারদার মছুফ, সতীষ দেবনাথ ঝন্টু।
কর্মিসভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলার সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মহানগরের সহ-সভাপতি এম রশীদ আহমদ। বিজ্ঞপ্তি