শেখ হেলালসহ কেন্দ্রীয় নেতাদের সাথে সিলেট আ’লীগের রুদ্ধদ্বার বৈঠক ॥ নির্বাচনের দিন ভোট কেন্দ্রে পাহারায় থাকতে হবে

স্টাফ রিপোর্টার :
বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য, বঙ্গবন্ধুর ভাতিজা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা শেখ হেলাল উদ্দিনসহ কেন্দ্রীয় নেতাদের সাথে সিলেট আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের রুদ্ধদ্বার বৈঠক হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে মির্জাজাঙ্গালস্থ একটি হোটেলের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা শেখ হেলাল উদ্দিন নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন- শেখ হাসিনা নির্দেশে আজ আমি এখানে এসেছি। সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বদর উদ্দিন আহমদ কামরানকে মনোনয়ন দেওয়া হয়েছে। তাকে অর্থাৎ নৌকাকে বিজয়ী করার দায়িত্ব আপনাদের। তিনি বলেন- ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে হবে। তাদের কাছে শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌছে দিতে হবে। ভোটারদের বুঝাতে হবে, আওয়ামী লীগ সরকার উন্নয়ন-অগ্রযাত্রার সরকার। তিনি আরও বলেন- সিলেটের প্রতিটি ভোটকেন্দ্রে নির্বাচনের দিন নেতাকর্মীদের পাহারাদার হিসেবে থাকতে হবে। কোনভাবেই যাতে বিএনপির কর্মীরা নির্বাচনকে বিতর্কিত করতে না পারে।
বৈঠকে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ এবং কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন। এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও আহবায়ক-যুগ্ম আহবায়ক এবং অঙ্গসহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক ও আহবায়ক-যুগ্ম আহবায়কবৃন্দ।